ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

কাজল-অজয় দেবগনের ১৮
অনলাইন ডেস্ক

বিয়ের ১৮ বছর পূর্ণ করলেন বলিউডের সফল জুটি অজয় দেবগন-কাজল। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিয়ে করেন কাজল-অজয়। নিশা (১৪) ও যুগ (৬) নামে দুই সন্তান আছে এই বলিউড দম্পতির। 

সংসারের কারণে কাজল অভিনয়ে নিয়মিত নন। তারপরও মাঝে মাঝে কাজ করেন তিনি। শাহরুখ খানের সঙ্গে 'দিলওয়ালে' করার পর বর্তমানে একটি তামিল ছবি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কাজল। একবার দীর্ঘ সুখী বৈবাহিক জীবনের রহস্য নিয়ে মুখ খুলেছিলেন অজয়। তিনি জানান, একে অপরকে গুরুত্ব দেয়ায় এবং পারস্পারিক শ্রদ্ধাবোধের কারণে তাদের সম্পর্ক এখনো টিকে আছে। দীর্ঘ সময় একসঙ্গে পার করলেও পরস্পরের প্রতি বিশ্বাসটা তাদের এখনো অটুট।

নিজের চলচ্চিত্র ক্যারিয়ার সফলতার শীর্ষে থাকা অবস্থায় বিয়ে করেন কাজল। বিয়ের অনেক পরে দেয়া এক সাক্ষাৎকারে জানান, জীবনে স্থিতিশীলতা আনতেই ওই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। বিয়ের আগে বছরে গড়ে ৪/৫টি ছবিতে কাজ করতেন কাজল।  বিয়ের পর বছরে একটি ছবি করার ঘোষণা দেন। কিন্তু সংসার ও সন্তানের জন্য বেশ কয়েক বছর তার কোনো ছবিই মুক্তি পায়নি। তারপরও কাজলের 'ফানা', 'ইউ মি অর হাম', 'মাই নেইম ইজ খান', 'উই আর ফ্যামিলি', 'তানপুর কা সুপার হিরো', 'দিলওয়ালে' এর মতো ছবিগুলো তার বিয়ের পরেই করা। 

বিয়ের ১৮ বছর পূর্তিতে শুভেচ্ছা জানানোয় ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কাজল। 

 

বিডি প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা



এই পাতার আরো খবর