ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ট্রাম্পকে সমর্থন করায় ২২ বছরের সংসারে বিচ্ছেদ
অনলাইন ডেস্ক
ডোনাল্ড ট্রাম্প

ট্রাম্পকে সমর্থন করার কারণে ২২ বছরের সংসারে বিচ্ছেদ ঘটেছে। স্বামী বিল ম্যাকর্মিককে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী গেইলি ম্যাকর্মিক। খবরটি প্রকাশ করেছে দ্য ইন্ডিপেন্ডেন্ট।

এতে বলা হয়েছে, গেইলির স্বামী বিল ম্যাকর্মিক যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দেয়ার সিদ্ধান্ত নেন ডনাল্ড ট্রাম্পকে। এ নিয়ে তিনি তার বন্ধুদের সঙ্গে কথা বলছিলেন। তা শুনে ফেলেন স্ত্রী গেইলি। এতে তিনি এতটাই অবাক হয়েছিলেন যে, ২২ বছর ধরে গড়ে তোলা সংসার ছেড়ে চলে যান। গেইলি ম্যাকর্মিক একজন ডেমোক্রেট সমর্থনকারী।

৭৩ বছর বয়সী গেইলি বলেন, আমি যখন শুনলাম ম্যাকর্মিক ট্রাম্পকে ভোট দেওয়ার কথা চিন্তা করছে পুরো চমকে উঠেছিলাম। তিনি বলেন, তার স্বামীর এমন সিদ্ধান্তে তিনি নিজেকে প্রতারিত মনে করেন।

গেইলি বলেন, আমার মনে হচ্ছিলো আমি এতদিন ধরে নিজেকে বোকা বানাচ্ছিলাম। এই ঘটনাটা আমার ও তার (বিল) মধ্যে এমন সব দিক উন্মোচিত করেছে, যা আমি আগে কখনোই দেখি নি। গেইলি বলতে থাকেন, আমি বুঝতে পারলাম, আমি এমন অনেক জিনিস মেনে নিয়েছি যেগুলো আমি আগে কখনোই মেনে নিতাম না। প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের ওপর ক্ষোভ প্রকাশ করেন তিনি। বলেন, সবাই ভাবছে আমাদের নতুন প্রেসিডেন্ট একজন হিরো। কিন্তু আমি মনে করি তিনি একজন ফুলবাবু। গেইলি ম্যাকর্মিক তার দীর্ঘ ২২ বছরের সংসার জীবন ও স্বামীকে ছেড়ে চলে গেছেন এবং নতুনভাবে সবকিছু শুরু করার চিন্তা করছেন।

বিডি প্রতিদিন/৮ ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন


এই পাতার আরো খবর