ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

বিয়ের দিনই স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগে নববধূ আটক
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

বিয়ের প্রথম রাতে বেড়াল মারার প্রবাদ রয়েছে। কিন্তু এক মেয়ে বিয়ের প্রথম রাতে স্বামীকে মারার ছক কষেছিল। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে পাকিস্তানের লাহোরে। বিয়ের পর শ্বশুরবাড়ি ফেরার পথে স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে ওই যুবতীকে গ্রেফতার করেছে সেই দেশের পুলিশ। পাক সংবাদমাধ্যমে এ খবর প্রকাশের পর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ জানিয়েছে, গত রবিবার বিয়ের পর নববধূকে নিয়ে নিজের বাড়ি ফিরছিলেন ২৫ বছরের যুবক ইরফান। অভিযোগ রয়েছে, তখনই শফিকাবাদ এলাকায় দুই অজ্ঞাতপরিচয় যুবক তাঁকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালায়। ঘটনায় গুরুতর আহত হন ওই যুবক। এরপর তাঁর বাবা থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

তদন্তে নেমে পুলিশ প্রথমেই নববধূ জারা-সহ তিনজনকে আটক করে। বরের বোন পুলিশকে জানিয়েছেন, ঘটনার পর গাড়ি থেকে চম্পট দেয় জারাও। তাঁর অভিযোগ, জারার অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে। 

তবে এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন জারা। তিনি পাল্টা অভিযোগ করে বলেছেন, অন্য কার সঙ্গে সম্পর্ক থাকলে সে কখনই বিয়ে করত না। গাড়ি থেকে উধাও হয়ে যাওয়ার প্রসঙ্গে তাঁর বক্তব্য, গুলির আওয়াজে সে নাকি ভয় পেয়ে গিয়েছিল। তবে কোথা থেকে গুলি ছোড়া হয়েছিল সে বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন।

 

বিডি প্রতিদিন/১৫ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল



এই পাতার আরো খবর