ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

চোখের জলে সুরঞ্জিতকে বিদায় জানালো সিলেট
অনলাইন ডেস্ক

বর্ষীয়ান রাজনীতিবীদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্তকে চোখের জলে শেষ শ্রদ্ধা জানালো সিলেটবাসী। সোমবার সকাল ১১টার দিকে অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয়। সেখানে স্থাপিত অস্থায়ী মঞ্চে সুরঞ্জিতের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শ্রদ্ধা নিবেদন করেছেন অর্থ প্রতিমন্ত্রী আবদুল মান্নান, সাংসদ মুহিবুর রহমান মানিক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান প্রমুখ।

এ সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সর্বস্তরের মানুষের ঢল নামে শহীদ মিনারে।

এর আগে সকাল ১০টা ৩৫ মিনিটের সময় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সুরঞ্জিত সেন গুপ্তকে বহনকারী হেলিকপ্টার। সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে সুরঞ্জিতের মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয়।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের পর সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ সুনামগঞ্জে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার নিজ জন্মস্থান দিরাইয়ে শেষকৃত্য সম্পন্ন হবে।

প্রসঙ্গত, রবিবার ভোর রাতে ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরঞ্জিত সেনগুপ্ত।

বিডি-প্রতিদিন/এস আহমেদ



এই পাতার আরো খবর