ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

সুরঞ্জিতকে শ্রদ্ধা জানাতে সুনামগঞ্জে জনতার ঢল
অনলাইন ডেস্ক

বর্ষীয়ান রাজনীতিবিদ ও বিশিষ্ট পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্তের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সুনামগঞ্জের সর্বস্তরের মানুষ। সোমবার বেলা ১টার দিকে সিলেট থেকে তার মরদেহ সুনামগঞ্জে নিয়ে আসা হয়। জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে স্থাপিত মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে তার প্রতি ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ।

শ্রদ্ধা নিবেদনের শুরুতে মুক্তিযুদ্ধের সংগঠক সুরঞ্জিত সেনকে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। পরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, হুইপ সাহাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পৌর মেয়র আয়ুব বখত জগলুল, সুরঞ্জিত সেনগুপ্তের ছেলে সৌমেন সেন প্রমুখ।

বিকালে সুনামগঞ্জের শাল্লা উপজেলায় সাধারণ মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে সুরঞ্জিতের মরদেহ তার নিজ উপজেলা দিরায়ে নিয়ে আসা হবে। সেখানে সাধারণ মানুষের শ্রদ্ধা নিবেদনের পর সন্ধ্যায় তার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ



এই পাতার আরো খবর