ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

সাভারে আইজিপি
'এমপি লিটন হত্যার রহস্য উদঘাটন'
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, "গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ (এমপি) মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলাযর রহস্য উদঘাটন করা সম্ভব হয়েছে। সেই সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে।" আজ সোমবার সকালে সাভারের আশুলিয়ায় নারী পুলিশ কনস্টেবলদের বিশেষায়িত প্রশিক্ষণের সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন শেষে আইজিপি এ কথা বলেন।

এ সময় শহীদুল হক বলেন, "জড়িতরা নজরদারিতে আছে। কারা পরিকল্পনায় ছিল, হত্যাকাণ্ডে কে কোন ভূমিকায় ছিল—আমরা আদ্যোপান্ত সব বের করেছি। সময় হলে সবই জানতে পারবেন। যেকোনো মুহূর্তে আটক করা হবে তাদের। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।"

আইজিপি আরও বলেন, ‘১০ জানুয়ারি আমি সুন্দরগঞ্জে যাই। সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় জনগণকে ওয়াদা করেছিলাম, সুন্দরগঞ্জসহ এ দেশে সন্ত্রাসীদের কোনো জায়গা হবে না। এমপি লিটন হত্যাকারীরাও পার পাবে না। আমরা কথা রেখেছি। ’

আইজিপি পরে শিল্প পুলিশের বহুতল ব্যারাক ও অস্ত্রাগার ভবনের নির্মাণকাজের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিল্প পুলিশের মহাপরিচালক (ডিজি) আবদুস সালাম, শিল্প পুলিশ-১-এর পরিচালক মোস্তাফিজুর রহমান, ঢাকার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

 

বিডি-প্রতিদিন/ ২০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত



এই পাতার আরো খবর