ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

সৌদি আরবে বাংলাদেশি চিকিৎসকদের মিলনমেলা
মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব:

সৌদি আরবের অন্যতম বাণিজ্যিক রাজধানী জেদ্দা সমুদ্র সৈকত সংলগ্ন লা ফরটেইন আবহোর রিসোর্ট এ হয়ে গেল সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি ডাক্তারদের সবচেয়ে বড় মিলন মেলা।

“বিডি ডক্টরস ইন কেএসএ” কর্তৃক আয়োজিত এ মিলন মেলায় সৌদি আরবের অধিকাংশ প্রাদেশিক শহর থেকে ডাক্তাররা অংশগ্রহণ করেন।

১৬, ১৭, ১৮ই ফেব্রুয়ারি তিন দিনব্যাপী এই অনুষ্ঠান শুরু হয় পবিত্র কুরান তেলাওয়াতের মধ্য দিয়ে। অনুষ্ঠানে ছিল বিভিন্ন (ছোট ও বড়দের) খেলাধূলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ১৭ ই ফেব্রুয়ারি শুক্রবার জুমার নামাজ শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ্। এই সময় তিনি উদ্বোধন করেন ডাক্তারদের প্রথম ম্যাগাজিন " মরু নক্ষত্র " এবং 'বিডি ডক্টরস ইন কেএসএ' এর নিজস্ব ওয়েব পেজ। ডাক্তার আজাদ ও মুশফিকার যৌথ সঞ্চালনায় এই সময় বক্তব্য রাখেন 'বিডি ডক্টরস ইন কেএসএ' এর এডমিন ডাক্তার মুসাব্বির হোসাইন এবং ডাক্তার আব্দুল্লাহ। এই সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ডাক্তার কামরুল, ডাক্তার সামিউল হক, ডাক্তার ইউসুফ ভূইঁয়া প্রমুখ।

এই সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন রিয়াদ থেকে ডাক্তার মোমিন, ডাক্তার মতিন, মক্কা থেকে ডাক্তার হাদী, মদিনা থেকে ডাক্তার ইকবাল, ডাক্তার এনাম বিজু ও জিজান থেকে ডাক্তার মামুন। এ সময় ডাক্তার নাজমুল মজুমদার সোহেল ও ডাক্তার সেতুর যৌথ পরিচালনায় সব ডাক্তার ও তাদের পরিবারের বালুকাবেলা ভিডিও পরিবেশন করে। শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন


এই পাতার আরো খবর