ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

প্রবাসে আমরা সিআইডির কাজ করছি : মিলন
জহিরুল ইসলাম হিরন, মালয়েশিয়া

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন বলেছেন, প্রবাস জীবনে যে বাংলাদেশিরা একে অন্যকে নানাভাবে হয়রানি করছে তাদের তথ্য সংগ্রহে আমরা প্রবাসে থেকে সিআইডির কাজ করছি। সময় আসলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

শুক্রবার মালয়েশিয়া কুয়ালালামপুরের বাংলাদেশি অধ্যুষিত বাংলা মার্কেট এ মালয়েশিয়া বিএনপি নেতা ও ব্যবসায়ী কাজী সালাহ উদ্দিনের রাজধানী নামে একটি রেস্টুরেন্টের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে আগত প্রবাসীদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে সাবেক এই শিক্ষামন্ত্রী বলেন, প্রবাস জীবন অনেক কষ্টের। এত কষ্টের মাঝেও মিলেমিশে চলার মধ্যেই প্রকৃত আনন্দ। তবে কিছু অসাধু লোক নিজ স্বার্থ চরিতার্থ করার জন্য পুলিশ, ইমিগ্রেশন দিয়ে স্বদেশীদের হয়রানি করছে। বিষয়টি আমরা পর্যবেক্ষণ করেছি এবং এই সমস্ত লোকদের একটি তালিকাও তৈরি করছি। সময় এবং সুযোগ আসলে এদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে। 

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও মালয়েশিয়া বিএনপি প্রতিষ্ঠাতা সভাপতি ডা. আহমেদ বোরহান, ব্যবসায়ী ও কমিউনিটি নেতা শহীদ উল্যাহ শহীদ, রাশেদ বাদল, ড. এম কে রহমান আরিফ, হাজী কবির, হুমায়ন কবির, মিজানুর রহমান, মো. মিন্টু, জোসেবুল আলম বিপ্লব, এস.কে ফয়েজ, ইমন হাসান, সোহেল রানা মিল্কিসহ অনেকে।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 

বিডি প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা



এই পাতার আরো খবর