ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

প্রথম বলেই উইকেট মুস্তাফিজের
ক্রীড়া প্রতিবেদক
হায়দরাবাদ টেস্টে রুবেল ও মুস্তাফিজ নেই। তাতে কি! দুজনই বাংলাদেশ ক্রিকেট লিগে দুর্দান্ত বোলিং করে দর্শকদের মাতিয়ে রাখছেন —বাংলাদেশ প্রতিদিন

পুরোপুরি ফিট নন বলে টেস্ট খেলতে ভারত যাননি মুস্তাফিজুর রহমান। দলে সুযোগ পাননি রুবেল হোসেন। হায়দরাবাদ টেস্টে খেলছেন না দুজনেই। তাতে কি? বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) দুজনেই ধুন্ধুমার বোলিং করেছেন দক্ষিণাঞ্চলের পক্ষে। পূর্বাঞ্চলের প্রথম ইনিংসে বোলিং করতে নেমেই ইনিংসের প্রথম বলেই উইকেট নিয়েছেন মুস্তাফিজ। গতির ঝড় তুলে পূর্বাঞ্চলকে বিধ্বস্ত করেছেন রুবেল। দুজনের বোলিংয়ে জয়ের কাছাকাছি পৌঁছেছে দক্ষিণাঞ্চল। আজ তৃতীয়দিন ১৮৫ রানে পিছিয়ে থেকে ম্যাচ বাঁচাতে লড়বে পূর্বাঞ্চল।

সিলেট বিভাগীয় স্টেডিয়ামে আগের দিনের ৬ উইকেটে ৩৭৬ রান নিয়ে খেলতে নেমে দক্ষিণাঞ্চলের প্রথম ইনিংস শেষ হয় ৪০৩ রানে। পূর্বাঞ্চলের এবাদত ৩ উইকেট নেন। জবাবে রুবেল, মুস্তাফিজ ও সোহাগ গাজীর নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৪৪ রানে গুটিয়ে যায় পূর্বাঞ্চল। রুবেল ১০ ওভারের স্পেলে ২২ রানে নেন ৫ উইকেট। ২টি করে উইকেট নেন মুস্তাফিজ ও সোহাগ। ২৫৯ রানে পিছিয়ে থেকে খেলতে নেমে দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয়ে পড়ে পূর্বাঞ্চল। ৭৪ রান তুলতেই হারিয়ে বসে ৫ উইকেট। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগের দিন ১৭২ রানে অপরাজিত থাকা জুনায়েদ সিদ্দিকী সাজঘরে ফিরেন ১৮১ রানে। ফলে উত্তরাঞ্চলের প্রথম ইনিংস শেষ হয় ৫০২ রানে। জবাবে মধ্যাঞ্চল দ্বিতীয় শেষ করেছে ৩ উইকেটে ১২০ রান তুলে।



এই পাতার আরো খবর