ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

সোশ্যাল নেটওয়ার্কে ভাইরাল 'মেসি পুত্র'
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

সেলিব্রেটিদের ঘরের ভেতর কী ঘটছে, তা নিয়ে বরাবরই ভক্তদের বাড়তি আগ্রহ থাকে। একটা সময় এসব ব্যাপার জানার জন্য লুকিয়ে হানা দিত পাপারাৎজিরা। কিন্তু এখন আর তেমন কাঠখড় পোড়াতে হয় না। সেলিব্রিটিরা এখন নিজেরাই তাদের ব্যাক্তিগত খবর জানান। 

ছবি পোস্ট করেন কখনও ইনস্টাগ্রামে, কখনও টুইটারে, কখনও ফেসবুকে। যা অনুরাগীদের মনে ঝড় তোলে। ‘‌লাইক’‌-‌এর বন্যা বইয়ে দেয়। যেমন বৃহস্পতিবার এমনই একটা ঘটনা ঘটল। লিওনেল মেসির ছোট ছেলে মাতেয়ো সবে হাঁটা শিখেছে। কিন্তু এখন তো হাঁটতে শিখলেই স্কুলে ভর্তি করে দেওয়ার নিয়ম চালু হয়েছে। যদিও মাতেয়ো এখনও স্কুলে ভর্তি হয়নি, তবে ইংরেজি শিখছে। আর প্রথমদিনের ক্লাসে মাতেয়ো কী কী করল, তারই ভিডিও পোস্ট করেছেন মেসি। 

ভিডিওতে দেখা যাচ্ছে একরক্তি মাতেয়ো ঢাউস এক টেলিভিশনের সামনে দাঁড়িয়ে। সেখানে কার্টুন চরিত্ররা নেচে–গেয়ে পড়া শেখাচ্ছে। মানে ওই ‘‌এ’‌, ‘‌বি’‌, ‘‌সি’‌, ‘‌ডি’‌। প্রথম ক্লাসেই মাতেয়ো কিন্তু মাত করে দিয়েছে। হুবহু নকল করে ঘুরে ঘুরে নেচেছে সে। কার্টুন চরিত্রগুলোর মতোই নেড়েছে হাত–পা। ছোট্ট মাতেয়োর কাণ্ড দেখে হাসি পেতেই হবে। 

গর্বিত বাবা মেসিও হয়ত হেসেছেন, মজা পেয়েছেন। তাই তো বিন্দুমাত্র সময় নষ্ট না করে মাতেয়োর প্রথম ইংরেজি ক্লাসের ভিডিওটি পোস্ট করেছেন এই ফুটবল তারকা। ভিডিও পোস্টের ৪৫ মিনিটের মধ্যেই তা ভাইরাল হয়ে গেছে। ১৫ লাখ লোক ইতিমধ্যেই লাইক করেছেন ভিডিওটি। তবে ছোট্ট মাতেয়ো সে সব জানে বলে মনে হয় না। সে আছে নিজের খেয়ালেই। 

 

বিডি-প্রতিদিন/ ১০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২



এই পাতার আরো খবর