ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

এবারের আইপিএল নিলামের তালিকায় মিরাজ
অনলাইন ডেস্ক
মেহেদি হাসান মিরাজ (ফাইল ছবি)

আইপিএল-এ গত কয়েক মৌসুম ধরেই কলকাতার হয়ে নিয়মিত খেলছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়াও বাংলাদেশের বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমান আইপিএলয়ের গত মৌসুমে হায়দ্রাবাদের হয়ে দারুণ খেলেছিলেন।

কলকাতা নাইটরাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদের আইপিএল চ্যাম্পিয়ন হবার পেছনে বাংলাদেশের এই দুই খেলোয়াড়ের রয়েছে অসামান্য অবদান। তাই এবারও এই দুই জনের সঙ্গে আগে থেকেই চুক্তি সম্পন্ন করে ফেলেছে কলকাতা নাইটরাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। 

তবে বাংলাদেশের জনু আনন্দের খবর হল সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান ছাড়াও এবারের আসন্ন আইপিলের নিলামে বাংলাদেশের আরও ছয় ক্রিকেটার জায়গা করে নিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য একজন হলেন তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। এছাড়া বাকি পাঁচজন হলেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, এনামুল হক ও তাসকিন আহমেদ। নিলামে ওঠা এই ছয় জনেরই ভিত্তিমূল্য ৩০ লাখ রুপি ধরা হয়েছে।

আইপিএলের নিলামে মেহেদি হাসান মিরাজ এবারই প্রথম জায়গা করে নিয়েছেন। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে দারুণ বোলিং নৈপুণ্য দেখানোর পর ভারত সফরে গিয়ে ব্যাটহাতেও সফল ছিলেন তিনি। তাই হয়তো সবার দৃষ্টিতে এসেছেন এই নবাগত তরুণ অলরাউন্ডার। 

 

বিডি-প্রতিদিন/ ১৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৫



এই পাতার আরো খবর