ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

আজকের পত্রিকা

ক্রিকেট নয়, ধোনির যে খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

আজ থেকে দুই বছর আগের ফেব্রুয়ারি মাসের ঘটনা। যখন জন্ম হয়েছিল ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কন্যা সন্তান জিভার। কিন্তু সেই সময় স্ত্রী সাক্ষীর কাছে থাকতে পারেননি তিনি। সেই সঙ্গে পারেননি কন্যা সন্তানের মুখ দেখতেও। কারণ সেই সময় বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় ছিল ভারতীয় দল। আর ঠিক দু’বছর পর মেয়ের সঙ্গে খেলার ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গেল মুহূর্তেই। 

যদিও সেই সময় মেয়েকে দেখতে না পারার আফসোস ছিল না ধোনির। বরং সেই সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মহেন্দ্র সিংহ ধোনি বলেছিলেন, ‘‘আমি এখন ভারতে থাকলে ভাল হত কী না তা নিয়ে কোনও প্রশ্নই নেই। আমি জানি আমার সন্তান ও তার মা ভাল আছে। কিন্তু আমি এখন দেশের কাজে রয়েছি। তাই সব কিছু অপেক্ষা করতে পারে।’’ 

তখন সময় না পেলেও এখন হাতে অনেক সময়। যতটা সময় পান পুরোটাই পরিবারকে দেওয়ার চেষ্টা করেন তিনি। বিশেষ করে মেয়ে জিভাকে। সম্প্রতি মেয়ের জন্মদিন পাল করতে দেহরাদুন উড়ে গিয়েছিলেন ধোনি ও সাক্ষী। এখনও ছুটির মেজাজেই কাটছে ধোনির দিন। টেস্ট থেকে অবসর নিয়েছেন আগেই। এই মুহূর্তে পর পর টেস্ট ম্যাচ খেলছে ভারত এমন অবস্থায় অনেক ফ্রি সময় তার কাছে।অধিনায়কত্বও ছেড়েছেন তাই শুধু নিজের ব্যাটিং নিয়েই যা চিন্তা-ভাবনা এখন তার। তার মধ্যেই মেয়ে জিভার সঙ্গে জমিয়ে চলছে খেলা।

 

বিডি-প্রতিদিন/ ১৬ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৬



এই পাতার আরো খবর