Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৯ ১৯:০২

চট্টগ্রামে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশ ও জনগণের উন্নয়ণে অগ্রণী ভুমিকা পালন করছে বাংলাদেশ প্রতিদিন। মুক্তিযুদ্ধের স্বপক্ষের অবস্থান এবং নিরপক্ষ ভুমিকার কারণে দেশের শীর্ষ স্থান ধরে রাখছে পত্রিকাটি। 

শুক্রবার বাংলাদেশ প্রতিদিনের দশম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে এ কথা বলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। 

শুক্রবার বিকেলে বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম ব্যুরো অফিসে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিন হন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম ব্যুরো প্রধান রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বারের সভাপতি মাহবুবুল আলম চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, সিইউজে সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ইফতেখার সাইমুল চৌধুরী, বিএফইউজে যুগ্ম মহাসচিব মহসিন কাজী, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, কালের কণ্ঠের ব্যুরো প্রধান মুস্তফা নঈম ও ডেইলী সানের ব্যুরো প্রধান নুর উদ্দিন আলমগীর, জুনিয়র চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি ও খুলশী ক্লাব প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট, জেলা শিল্প কলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, মহানগর পুজা উদযাপন পরিষদ সাবেক সাধারণ সম্পাদক সুমন দেব নাথ, বিএফইউজে নির্বাহী সদস্য রুবেল খান, আজহার মাহমুদ, জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সচেতন তরুণ প্রজম্মের প্রধান সমন্বয়ক ম. মাহমুদুর রহমান শাওন, কম্পিউটার অপারেটর এসোসিয়েশন সভাপতি চৌধুরী কায়েস, ছাত্র নেতা আবু মহিউদ্দিন, ছাত্রলীগের ল কলেজের সভাপতি এড টিপু শীল জয়দেব, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শেখ মহিউদ্দিন বাবু প্রমুখ।

অনুষ্ঠানে মেয়র বলেন, দেশের কল্যাণে বাংলাদেশ প্রতিদিন মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে যে ভুমিকা রাখছে তা প্রশংসনীয়। দেশ ও জাতির স্বার্থে এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ প্রতিদিনের প্রতি অনুরোধ করেন মেয়র।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য