Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৯ ১৯:৫৩

বাগেরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে বাংলাদেশ প্রতিদিনের  প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি

দেশের তৃণমূল থেকে শুরু করে সকল শ্রেণি-পেশার মানুষের হৃদয়ে রয়েছে বাংলাদেশ প্রতিদিন। দখল করে নিয়েছে মানুষের আস্থা। বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাফল্যে এখন ১০ দিগন্তে ছড়িয়ে পড়েছে। 

শুক্রবার সকালে বাগেরহাটে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে বাংলাদেশ প্রতিদিনের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রেসক্লাব থেকে বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাট সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ্যাডভোকেট মো. মোজাফ্ফর হোসেন, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আ. বাকী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাগেরহাট প্রেসক্লাবের সহ-সভাপতি নীহার রঞ্জন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আজমল হোসেন, সাবেক সভাপতি বাবুল সরদার, সাবেক সাধারণ সম্পাদক বিঞ্চু প্রসাদ চক্রবর্ত্তী, শওকত আলী বাবু, মোল্লা মাসুদুল হক, মো. ইয়ামিন আলী, অলীপ ঘটক, এস এম শামসুর রহমান প্রমুখ। বাংলাদেশ প্রতিদিন বাগেরহাট প্রতিনিধি শেখ আহসানুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা পাঠকদের হৃদয় জয় করা বাংলাদেশ প্রতিদিনের সাফল্যের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। পরে কেক কেটে দৈনিক পত্রিকাটির দশম জন্মদিন উদযাপন করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য