১৭ মার্চ, ২০১৮ ১৫:২০

শ্রীমঙ্গলে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ প্রতিদিনের ৯ বছরের পদার্পণ উদযাপন করা হয়েছে। গত শুক্রবার রাতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে বিপুল রঞ্জন চৌধুরী-মহরম খাঁন মিলনায়তনে কেক কেটে ও আলোচনা সভার মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
 
এদিন, অনুষ্ঠান শুরুতেই নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের রুহের মাগফিরাত ও আত্মার শান্তি কামনা করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। 

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে এবং বাংলাদেশ প্রতিদিনের শ্রীমঙ্গল প্রতিনিধি দিপঙ্কর ভট্টাচার্য লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম।

সন্মানিত অতিথি ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের এএসপি আশরাফুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম ইদ্রিস আলী, প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক অবিনাশ আচার্য্য, প্রেসক্লাবের সহসভাপতি  ইসমাইল মাহমুদ, কলামিষ্ট সৈয়দ আমিরুজ্জামান, মোহনা টিভির আতাউর রহমান কাজল, আলোকিত বাংলাদেশের  সৈয়দ ছায়েদ আহমদ, সাপ্তাহিত শ্রীমঙ্গল বার্তার সম্পাদক মোমিনুল হোসেন সোহেল, বাংলাদেশ বেতারের মামুন আহমদ, বাংলা ট্রিউবনের সাইফুর ইসলাম, প্রতিদিনের সংবাদের আবুজার রহমান বাবলা, ইনকিলাবের আনোয়ার হেসের জসিম, সাপ্তাহিক চায়ের দেশের বার্তা সম্পাদক সনেট দেব চৌধূরী প্রমূখ।

বিডি-প্রতিদিন/১৭ মার্চ, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর