১৮ মার্চ, ২০১৮ ১১:৫৯

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে সিরাজগঞ্জে শাড়ি-লুঙ্গি বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে সিরাজগঞ্জে শাড়ি-লুঙ্গি বিতরণ

দেশের শীর্ষস্থানীয় পত্রিকা বাংলাদেশ প্রতিদিনের নবমবর্ষ পদার্পণ উৎসব সিরাজগঞ্জের উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় বাংলাদেশ প্রতিদিনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধির কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল ও বস্ত্র সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

পাঠক সংগঠন বন্ধু প্রতিদিনের আহ্বায়ক অধ্যক্ষ আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী-জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, প্রেসক্লাবের সভাপতি- প্যানেল মেয়র হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফজল-এ খোদা লিটন, সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম।

আলোচনা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া মাহফিল করা হয় এবং কেক কাটা হয়। পরে ৫ জন বীর মাতাকে শাড়ী ও ১০জন প্রতিবন্ধীর মাঝে লুঙ্গি বিতরণ করা হয়। অনুষ্ঠানে চ্যানেল২৪’র ব্যুরো প্রধান হীরক গুন, ইন্ডিপেন্টডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি দীলিপ কুমার গৌড়, দ্য পিপলস্ নিউজ২৪ ডটকমের প্রকাশক সোহেল রানা, সংবাদ সংস্থা বাসস’র জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপস্, খোলা কাগজের জেলা প্রতিনিধি আলমগীর কবির, বার্তা সংস্থা পিপ’র জেলা প্রতিনিধি জাকারিয়া হোসেন টুটুল ও বেলকুচি প্রতিনিধি জহুরুল ইসলামসহ শহরের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর