শিরোনাম
২১ মার্চ, ২০১৮ ২০:৫৮

নারায়ণগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৯ বছরের পদাপর্ণ  উপলক্ষে  কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ আওয়ামী লীগ নেতা শামীম ওসমান। আজ শহরের অক্টোফিস বাংলা ভবনে এ আয়োজন সম্পন্ন হয়।

কেক কাটার পূর্বে প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে এমপি শামীম ওসমান বলেন, এই পত্রিকাটি দেশের সর্বাধিক প্রচারিত জনপ্রিয় দৈনিক। পত্রিকাটির মালিক দেশের বৃহত্তর শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। যারা দেশের শিল্প বিপ্লবের উত্থানে বিশেষ অবদান রেখে যাচ্ছে। পত্রিকাটির সম্পাদক একজন বুদ্ধিজিবী, লেখক ও খুবই চিন্তাশীল ব্যক্তি। তিনি পাঠকের মনকে আগলে রেখে ধনী গরীব সকল শ্রেণির চাহিদার কথা মাথায় রেখে সংবাদ প্রকাশ করছেন। এসময় তিনি পত্রিকাটির সঙ্গে সংশ্লিষ্ট সকলের জন্য শুভ কামনা করেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রোমান চৌধুরী সুমন, কালের কণ্ঠ পত্রিকা ও নিউজটুয়োন্টিফর'র নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, স্থানীয় দৈনিক ভোরের কথা সম্পাদক আরিফ হোসেন, বাংলাদেশ প্রতিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এম এ শাহীন, ফতুল্লা মডেল থানার ওসি এস এম মঞ্জুর কাদের , সদর মডেল থানার ওসি কামরুল হাছান, সাবেক কমিশনার মাসুদা বেগম, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ইউপিস সদস্য কামরুল, আলী আকবর, ইব্রাহীম চেঙ্গিস, অ্যাডভোকেট জিয়াউল হক টিটুসহ প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর