২৯ জুলাই, ২০১৮ ০০:০৭
নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী

বুকে জড়িয়ে সম্প্রীতির প্রতিশ্রুতি কামরান-আরিফের

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

বুকে জড়িয়ে সম্প্রীতির প্রতিশ্রুতি কামরান-আরিফের

সিলেটে আনন্দ উৎসবের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে নিউজ টোয়েন্টিফোরের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে আসা নানা শ্রেণি-পেশার প্রতিনিধিদের অংশগ্রহণে উৎসবমূখর হয়ে ওঠে সিলেট অফিস। সরব উপস্থিতি ছিল রাজনীতিবীদদেরও। রাজনীতিতে মতপার্থক্য আর নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও প্রিয় টিভি চ্যানেলের জন্মদিনে এসে সকল ভেদাভেদ ভুলে যান তারা। কেক কেটে উদযাপন করেন তাদের প্রিয় চ্যানেলের জন্মদিন। 

নিউজ টোয়েন্টিফোরের জন্মদিনে শুভেচ্ছা জানাতে আসেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপির আরিফুল হক চৌধুরী। 

এসময় তারা একে অপরকে বুকে জড়িয়ে নিয়ে নির্বাচনকে কেন্দ্র করে সিলেটের রাজনৈতিক সম্প্রীতি যাতে নষ্ট না হয় সে প্রতিশ্রুতি জ্ঞাপন করেন। এসময় উপস্থিত অতিথিরা করতালি দিয়ে তাদের দু’জনকে অভিনন্দন জানান।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মিশফাক আহমদ মিশুসহ সুশীল সমাজের প্রতিনিধিরা। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর