১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:১৫

বইমেলায় 'কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া?'

অনলাইন ডেস্ক

বইমেলায় 'কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া?'

বই মেলায় প্রকাশিত হতে যাচ্ছে রাহিতুল ইসলামের তৃতীয় উপন্যাস 'কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া'। মফস্বল শহরের সাধারণ এক মেয়েকে নিয়ে এই গল্প। উচ্চমাধ্যমিক পাশ করার পর বিয়ে হয়ে যায় নাদিয়ার। শ্বশুর বাড়িতে গিয়ে সে মুখোমুখি হয় দারুণ প্রতিকূল এক পরিস্থি'তির। কিন্তু এসবে দমে যায় না নাদিয়া। নিজের মতো করেই পরিকল্পনা সাজায়। তার স্বাবলী হওয়ার গল্প নিয়েই লেখা হয়েছে এ উপন্যাসটি।

বইটি প্রসঙ্গে রাহিতুল ইসলাম বলেন,'আমার প্রথম বই বিষন্ন কাঁটাতার ২০১৪ সালে ভালোবাসা দিবসে প্রকাশ হয়েছে। দ্বিতীয় বই 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প' ২০১৮ সালের অক্টোবারে এবং তৃতীয় উপন্যাস'কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া' বের হচ্ছে আজ বিশ্ব ভালোবাসা দিবসে। নাদিয়ার গল্পটি আমাকে কাঁদিয়েছে। আপনাদেরকেও কাঁদাবে। 

রকমারি ডটকম, বইবাজার ডটকম ও প্রথমা ডটকমে বইটি প্রি-অর্ডার দেওয়া যাবে। উপন্যাসটি বের করছে অদম্য প্রকাশনী। প্রচ্ছদ করেছেন নিয়াজ চৌধুরী তুলি। দাম ২০০ টাকা। 

অনলাইনের পাশাপাশি বই অর্ডার করা যাবে এসএমএসেও। এ জন্য মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে নড়র লিখে এসএমএস করতে হবে ২২২২১ নম্বরে। বিস্তারিত জানতে ফোন করা যাবে ০১৯৮৮৩৩৭৭৩৩ এই নম্বরে। অথবা ভিজিট করতে পারেন https://www.prothoma.com/book/775-kemon_ache_freelancer_nadia.html  এই ঠিকানায়।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর