১৫ জানুয়ারি, ২০১৯ ১১:০৬

সিলেট সিক্সার্সের সাথে নাসির কেন নেই?

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট সিক্সার্সের সাথে নাসির কেন নেই?

বিপিএলের পঞ্চম আসরে নাসির হোসেন ছিলেন সিলেট সিক্সার্সের অধিনায়ক। এবার ষষ্ঠ আসরে অধিনায়ক বদলে ফেলেছে এ ফ্র্যাঞ্চাইজিটি। নাসির দলে আছেন ঠিকই, তবে অধিনায়কত্ব গেছে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারের হাতে।

বিপিএলে এবার এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে সিলেট সিক্সার্স। তাতে এক জয়ের বিপরীতে দুই হার। নাসিরের পারফরম্যান্সও একেবারে গড়পড়তা। দুই ম্যাচে করেছেন মাত্র ৪ রান।

দুর্বল পারফরম্যান্সের কারণ একাদশে নাসিরের জায়গা পাওয়া নিয়ে তৈরি হয় সংশয়।

বিপিএলের সিলেট পর্ব খেলতে গেল রবিবার এখানে পৌঁছে সিলেট সিক্সার্স। কিন্তু দলের সাথে নেই নাসির হোসেন। কেন নেই?

সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম জানান, আপনারা জানেন, নাসির কদিন আগে চোট থেকে ফিরেছে। মানিয়ে নিতে তার সময় লাগা খুব স্বাভাবিক। এখন সে যে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাকে একাদশে অন্তর্ভুক্ত করা কঠিন হয়ে যাচ্ছে টিম ম্যানেজমেন্টের। আর একাদশে না থাকলে সাইডবেঞ্চে থাকতে হবে। এ মানের একজন খেলোয়াড় সাইডবেঞ্চে বসে থাকাটা তার জন্য যেমন অস্বস্তির, দলের জন্যও। আমরা একটু সময় দিচ্ছি। সে যেন নিজেকে সময় দেয়। আবার আমরা যখন ঢাকায় ফিরব সে দলে যোগ দেবে।

তামজিদুল বলছেন দলের এই সিদ্ধান্তে নাসিরের কোনো আপত্তি নেই, সে কোনো আপত্তি করেনি। সে নিজেও বুঝেছে একটা বিরতি দরকার। আর আপত্তি তখনই জানানো যায় যখন আপনি শক্ত অবস্থানে থাকবেন।

বিডি প্রতিদিন/ফারজানা

সর্বশেষ খবর