১৬ জানুয়ারি, ২০১৯ ১২:৪৫

এখানেই শেষ নয়: তাইজুল

অনলাইন ডেস্ক

এখানেই শেষ নয়: তাইজুল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে খুলনা টাইটানসের জন্য জয়টা যেন ডুমুরের ফুল হয়ে উঠেছিল। দেখাই পাচ্ছিল না তারা। টানা চারটা ম্যাচে প্রতিপক্ষের কাছে অসহায় আত্মসমর্পণের পর জয়ের দেখা পেল তারা। ঢাকার মাঠ ছেড়ে সিলেটে যেতেই ভাগ্য খুলে গেল খুলনার। গতকাল সিলেট পর্বে নিজেদের প্রথম ম্যাচে রাজশাহী কিংসকে ২৫ রানে হারিয়েছে খুলনা টাইটানস।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে খুলনা টাইটানস ১২৮ রান করলে রাজশাহী কিংসের জন্য লক্ষ্যটা বড় সহজই মনে হয়েছিল। খুলনার পঞ্চম পরাজয় দেখতে যাচ্ছেন দর্শকরা!

তবে বিপরীত ঘটনাটাই ঘটল। রাজশাহী মাত্র ১০৩ রানেই গুটিয়ে গেল খুলনাকে ২৫ রানের জয় উপহার দিয়ে। প্রথমে ব্যাটিংয়ে নেমে মোটেও সুবিধা করতে পারেননি মাহমুদুল্লাহরা। অধিনায়ক করেন মাত্র ৯ রান। সর্বোচ্চ ২৬ রান করেন আরিফুল হক।

জবাব দিতে নেমে খুলনা টাইটানসের জুনায়েদ খান ও তাইজুল ইসলামের দুরন্ত বোলিংয়ে ১০৩ রানেই গুটিয়ে যায় রাজশাহী কিংস। দুজনেই ৩টি করে উইকেট শিকার করেন।

৪ ওভারে ১০ রানে নিয়েছেন ৩ উইকেট তাইজুল। টি-টোয়েন্টিতে তার আগের সেরা ছিল ১৮ রানে ৩ উইকেট।

ক্যারিয়ার সেরা বোলিংয়ের অনুভূতি জানতে চাওয়াতে সংবাদ সম্মেলনে তাইজুল জানালেন বলেন, “ক্যারিয়ার তো এখনও পড়েই আছে আরও অনেক। এখানেই তো শেষ নয়…।”

তিনি আরও বলেন, “আমাদের ব্যাটসম্যানরা ব্যাটিং করার সময়ই বুঝতে পেরেছিল যে, উইকেট ব্যাটিংয়ের জন্য কঠিন। আমাদের লক্ষ্য ছিল যত রান করা যায়, কারণ বুঝতে পারছিলাম দ্বিতীয় ইনিংসে উইকেটে ব্যাটিং করা আরও কঠিন হবে। অনেক স্পিন ও কাটার ধরছিল। টার্ন ছিল। আমাদের বোলাররা পরিকল্পনা মতোই বোলিং করেছে।”


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর