১৬ জানুয়ারি, ২০১৯ ১৫:৪১

ঢাকাকে ১৩৭ রানের লক্ষ্য দিল রাজশাহী কিংস

অনলাইন ডেস্ক

ঢাকাকে ১৩৭ রানের লক্ষ্য দিল রাজশাহী কিংস

ফাইল ছবি

নিজ নিজ মায়ের নাম লেখা জার্সি পরে খেলতে ব্যাটিং ব্যর্থতায় সংগ্রহটা বড় করতে পারল না রাজশাহী কিংস। বুধবার দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টসে জিতে আগে ব্যাটিংয়ে নেমে ১৩৬ রানে থেমেছে মেহেদী হাসান মিরাজের দল।  

সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটস বোলিংয়ে নেমে শুরুতেই রাজশাহীর অধিনায়ক মেহেদী হাসান মিরাজকে সাজঘরে ফেরান আন্দ্রে রাসেল। মুমিনুল হক ও সৌম্য সরকারের জায়গায় সুযোগ পাওয়া মার্শাল আইয়ূব ও শাহরিয়ার নাফীস প্রাথমিক ধাক্কা সামলে বড় সংগ্রহের স্বপ্ন দেখান রাজশাহী কিংসকে। দ্বিতীয় উইকেটে দুর্দান্ত গতিতে দলকে এগিয়ে দিতে থাকেন। তবে ব্যক্তিগত ২৫ রানে সুনিল নারাইনের বলে শাহরিয়ার নাফিস আউট হলে জুটি ভাঙে। কিছুক্ষণ পরে মার্শালও নারাইনের বলেই ফিরে যান। ফেরার আগে ৩১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তিনি। 

এরপর জাকির হাসান ও রায়ান টেন ডেসকাটের ব্যাটে লড়াকু পুঁজি সংগ্রহের পথে থাকে রাজশাহী। আলিস-আল ইসলামের বলে ব্যক্তিগত ২০ রানে স্ট্যাম্পিং হয়ে ফেরেন জাকির। পরে এলবিডব্লিউর ফাঁদে ফেলে ডেসকাট (১৬) বিদায় করেন নারাইন। এদিকে, সাকিব আল হাসানের বলে স্ট্যাম্পিং হয়ে বিদায় নেন সেকুগে প্রসন্না। 

শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৩৬ রান তুলতে সক্ষম হয় রাজশাহী। বল হাতে ৪ ওভারে ১৯ রান খরচে ৩ উইকেট তুলে নিয়েছেন নারাইন। ১ উইকেট করে ঝুলিতে পুরেছেন রাসেল, সাকিব ও আল ইসলাম।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

সর্বশেষ খবর