১৬ জানুয়ারি, ২০১৯ ১৬:২৮

গত রাতে তামিম ও ওয়ার্নারের মধ্যে কী হয়েছিল?

অনলাইন ডেস্ক

গত রাতে তামিম ও ওয়ার্নারের মধ্যে কী হয়েছিল?

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে গতকাল রাতে ৬৯ রানের সহজ একটি লক্ষ্য দেয় সিলেট সিক্সার্স। তবে এমন রানের জবাবে ব্যাট করতে নেমে রানের খাতা খোলার আগেই ফিরে যান এনামুল হক বিজয়। সেই রেশ কাটতে না কাটতে শূন্য রানে আউট তামিম। কিন্তু এলবিডব্লিউ নিয়ে আপত্তি থাকায় রিভিউ চান ড্যাশিং ওপেনার। তবে টেকনিক্যাল কারণে সেই ম্যাচে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) ছিল না। আর তখন সিলেটের অধিনায়ক ওয়ার্নারের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন কুমিল্লার আইকন খেলোয়াড় তামিম ইকবাল।

ডিআরএস না থাকার বিষয়টি ভালোভাবে নিতে পারেননি তামিম। ফলে তিনি মাঠ ছেড়ে বের হতে চাচ্ছিলেন না। এসময় তাকে বের হওয়ার ইঙ্গিত করেন ডেভিড ওয়ার্নার। এতে দু'জনের মধ্যে লেগে যায়। মাঠে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। অবশ্য তামিম ও ওয়ার্নারের কথার লড়াই বেশিক্ষণ স্থায়ী ছিল না। একপর্যায়ে নিয়তিকে মেনে নিয়ে সাজঘরের পথে হাঁটা ধরেন তামিম। 

ম্যাচ শেষে অবশ্য সাংবাদিকদের প্রশ্নের জবাবে তামিম বলেন, খেলার স্বাভাবিক অংশ হিসেবে ওয়ার্নারের সঙ্গে আমার উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। এটা গুরুতর কিছু নয়।

তবে, ওয়ার্নারের সঙ্গে তামিমের কথার লড়াই এবারই প্রথম নয়। এর আগে, ২০১৭ সালে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরেও কথার লড়াই হয়েছিল দুই ওপেনারের। সেবার ঢাকা টেস্টে আউটের পর ওয়ার্নারকে কিছু বলে তাতিয়ে দিয়েছিলেন তামিম। এবার বিপিএলে তাদের মধ্যে আবারও বাকযুদ্ধের ঘটনা ঘটল।

বিডি-প্রতিদিন/১৬ জানুয়ারি, ২০১৯/মাহবুব

সর্বশেষ খবর