১৭ জানুয়ারি, ২০১৯ ১০:৩৪

বাঁ-হাতি ওয়ার্নারের ডানহাতের ব্যাটিংয়ে মুগ্ধ ক্রিকেটদুনিয়া

অনলাইন ডেস্ক

বাঁ-হাতি ওয়ার্নারের ডানহাতের ব্যাটিংয়ে মুগ্ধ ক্রিকেটদুনিয়া

স্যান্ডপেপার গেট কাণ্ডে সাসপেনশনের সাজা শেষ হতে আর মাত্র কিছুদিন বাকি। ফর্মে থেকেই আন্তর্জাতিক সার্কিটে কামব্যাক করার লক্ষ্য সাবেক অজি সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। সেই উদ্দেশে চলতি বাংলাদেশ প্রিমিয়র লিগে ব্যাটে শান দিয়ে নিচ্ছেন এই বাঁহাতি মারকুটে ব্যাটসম্যান। কিন্তু গতকাল বুধবার বাংলাদেশ প্রিমিয়র লিগে ওয়ার্নার যা কান্ড ঘটালেন, তা দেখে হতবাক ক্রিকেটদুনিয়া।

রংপুর রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে ওয়ার্নারের দল সিলেট সিক্সার্স। ৪৭ রানে তখন ক্রিজে অপরাজিত সাবেক অস্ট্রেলিয়া সহ-অধিনায়ক। ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলের বলে মারতে গিয়ে পরাস্ত হন ওয়ার্নার। পরের বলে বাঁ-হাতি ওয়ার্নার ভোল বদলে হয়ে যান ডান-হাতি ব্যাটসম্যান। শুধু তাই নয়, গেইলের পরের বলে ছক্কা হাঁকিয়ে বসেন তিনি। যা দেখে রীতিমত তাজ্জব ক্রিকেট অনুরাগীরা। ইন্টারনেটেও যথারীতি ভাইরাল সেই ভিডিও।

ছক্কা হাঁকানোর সঙ্গে সঙ্গে অর্ধশতরানও পূরণ করে ফেলেন ওয়ার্নার। এরপর আরও দুটি ডেলিভারি ডানহাতেই মোকাবিলা করেন ওয়ার্নার। পরের দুটি ডেলিভারি বাউন্ডারির বাইরে পাঠিয়ে ৮ রান সংগ্রহ করেন সিলেট সিক্সার্স ব্যাটসম্যান। অর্থাৎ ডানহাতি ওয়ার্নার তিনটি ডেলিভারি থেকে সংগ্রহ করেন ১৪ রান। এদিন ছ’টি বাউন্ডারি এবং দু’টি ওভার বাউন্ডারি সহযোগে ৩৬ বলে ৬১ রান করে অপরাজিত থেকে যান ওয়ার্নার। বাঁ-হাতি ওয়ার্নারের ডানহাতেও সাবলীল ব্যাটিংয়ে মুগ্ধ অনুরাগীরা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

সর্বশেষ খবর