Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০১৯ ১১:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জানুয়ারি, ২০১৯ ১৫:৩৮
বিপিএল রেখে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন ওয়ার্নার
অনলাইন ডেস্ক
বিপিএল রেখে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন ওয়ার্নার
ফাইল ছবি

বল টেম্পারিং কেলেঙ্কারির দায়ে নিষিদ্ধ হওয়া অস্ট্রেলিয়ার তৎকালীন অধিনায়ক স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের সাজা শেষ হতে আর মাত্র কিছুদিন বাকি। ফর্মে থেকেই আন্তর্জাতিক সার্কিটে কামব্যাক করার লক্ষ্যে রয়েছেন তারা। সেই উদ্দেশে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্যাটে শান দিয়ে নিচ্ছেন এই দুই তারকা ক্রিকেটার। 

কিন্তু গত বৃহস্পতিবার (১০ জানুয়ারি) কনুইয়ে চোট নিয়ে দেশে ফিরে যান কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভেন স্মিথ। এবার তাকেই অনুস্মরণ করতে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার। ইনজুরির কারণে তিনিও বিপিএল ছেড়ে নিজ দেশ অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন বলে জানা গেছে। 

সূত্রে জানা যায়, ডেভিড ওয়ার্নার আগামী চোট নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না। তাই তিনি চিকিৎসার জন্য আগামী ২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন।

অথচ প্রথমবারের মতো বিপিএলে খেলতে এসেই সিলেট সিক্সার্সের অধিনায়কের দায়িত্ব পান। প্রথম কয়েকটি ম্যাচে দলকে তেমন সাফল্য এনে দিতে না পারলেও বুধবার শক্তিশালী রংপুর রাইডার্সকে হারিয়ে দলকে শিরোপা জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন তিনি। 

দলে ওই জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন বাঁহাতি ডেভিড ওয়ার্নার। তবে রংপুরের বিরুদ্ধে ওই ম্যাচে বাঁহাতির পাশাপাশি ডানহাতি ব্যাটিংয়ে তিন বলে এক ছক্কা ও দুই চার মেরে ওয়ার্নার তুলেন বিস্ময়ের ঝড়। ইনিংস শেষে অপরাজিত থাকেন ৩৬ বলে ৬১ রানে। এই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের ২৭ রানে হারায় ওয়ার্নারের দল। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow