১৮ জানুয়ারি, ২০১৯ ১৪:৫৯

আহত হয়ে মাঠের বাইরে আলিস ইসলাম

অনলাইন ডেস্ক

আহত হয়ে মাঠের বাইরে আলিস ইসলাম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ শুক্রবার সিলেট সিক্সার্সের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে নেমেছে শক্তিশালী ঢাকা ডায়নামাইটস। দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে দলকে উড়ন্ত সূচনা এনে দেন লিটন দাস ও সাব্বির রহমান। পরে দ্রুত এই দুই ওপেনারের উইকেট হারিয়ে চাপে পড়ে সিলেট। 

পরে ডেভিড ওয়ার্নার ও আফিস হোসেন দলকে এগিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান বোলিংয়ে আনেন রংপুরের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নেমেই হ্যাটট্রিক ও ম্যাচ জেতানো ৪ উইকেট নেওয়া আলিস আল ইসলামকে। 

বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারে মাত্র ২ রান দেন তিনি। পরে দ্বিতীয় ওভার করতে এতে প্রথম বল করার সময় হঠাৎ পড়ে যান তিনি। এতে আর দাঁড়াতে পারেননি আলিস ইসলাম। ফলে অন্যদের কোলে উঠে মাঠ ত্যাগ করেন তিনি।   

এবারের বিপিএলে শুরু থেকে উড়তে থাকা ঢাকা ডায়নামাইটস পাঁচ ম্যাচে ৪ জয় ও ১ হারে ৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে। এদিকে, সমান সংখ্যক ম্যাচে ২ জয়ের বিপরীতে সিলেট হেরেছে ৩টিতে। ফলে ৪ পয়েন্ট নিয়ে ৭ দলের মধ্যে ৬ষ্ঠ অবস্থানে আছে সিলেট।
ঢাকায় খেলা চার ম্যাচেই জেতে ডায়নামাইটস। তবে সিলেটের মাটিতে প্রথম ম্যাচেই হেরে বসে তারা। অপরদিকে শেষ ম্যাচে লিটন দাস ও ডেভিড ওয়ার্নারের ঝোড়ো ব্যাটিংয়ে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারায় সিলেট। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

সর্বশেষ খবর