২০ জানুয়ারি, ২০১৯ ১০:১৪

ডি ভিলিয়ার্সের উপস্থিতিকে যেভাবে দেখছেন রুশো

অনলাইন ডেস্ক

ডি ভিলিয়ার্সের উপস্থিতিকে যেভাবে দেখছেন রুশো

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ২১তম ম্যাচে মুখোমুখি হয় সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্স। টসে হেরে প্রথমে ব্যাট করে সাব্বির রহমানের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করে টিম সিলেট।

১৯৫ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে রংপুর রংপুর রাইডার্স শুরুতে চাপে পড়লেও জয় হাতছাড়া করেনি। তিন বল হাতে রেখেই ৪ উইকেটের জয় তুলে নিয়েছে রংপুর।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে সবার চোখ ছিল ওয়ানডে ক্রিকেটের দ্রুততম সেঞ্চুরিয়ান এবি ডি ভিলিয়ার্সের দিকে। সিলেট সিক্সার্সের বিপক্ষে রংপুরের জার্সিতে মাঠে নামেন তিনি। আর তারই জের ধরে উত্তেজনাপূর্ণ এই ম্যাচের সবকিছুকে যেন আড়াল করে দিয়েছে ডি ভিলিয়ার্সের ৩৪ রানের ছোট্ট ইনিংসটি! ২১ বলের ইনিংসটিতে ছিল ২ চার ও ২ ছক্কা। কিন্তু ছোট্ট ইনিংসটির ‘মানুষ’ ডি ভিলিয়ার্স পুরোপুরি পাল্টে দিয়েছেন রংপুর রাইডার্সকে। প্রোটিয়াস ক্রিকেটারের উপস্থিতিতে উদ্দীপ্ত হয়েছেন মাশরাফি, মিথুন, ফরহাদরা। সিলেটের ছুড়ে দেওয়া ১৯৫ রানের টার্গেটকেও তাই কঠিন মনে হয়নি।

ম্যাচ শেষে মিডিয়ার মুখোমুখিতে ম্যান অব দ্য ম্যাচ রিলি রুশোর সহজ সরলভাবেই স্বীকার করেছেন ডি ভিলিয়ার্সের উপস্থিতি পাল্টে দিয়েছে গোটা দলকে। তিনি বলেন ‘এবি ডি ভিলিয়ার্স বিশ্বমানের ক্রিকেটার। তার সঙ্গে খেলতে পেরে নিকে ভাগ্যবান মনে করছি। এটা সত্যি, তার উপস্থিতিই গোটা দলকে পাল্টে দিয়েছে। উদ্দীপ্ত করেছে।’ 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর