২০ জানুয়ারি, ২০১৯ ১৫:১০

বিদায় বেলায় সিলেটকে ওয়ার্নারের পরামর্শ

অনলাইন ডেস্ক

বিদায় বেলায় সিলেটকে ওয়ার্নারের পরামর্শ

সংগৃহীত ছবি

লাক্কাতুরা চা বাগান আর পাহাড়ঘেরা সিলেট বিভাগীয় স্টেডিয়াম। অপরূপ সৌন্দর্যের স্টেডিয়ামে গতকাল শীতের বিকালে মুখোমুখি হয়েছিল রংপুর রাইডার্স ও সিলেট সিক্সার্স। অনেক সমীকরণ মারপ্যাচ ছিল দুই দলের লড়াইয়ে। নক আউট পর্বে খেলার সমীকরণের ম্যাচে ‘জয়’ দরকার ছিল দুই দলের। হেভিওয়েট লড়াইয়ের আড়ালে ছিল তারকাদের লড়াই। তবে শেষ হাসি হেসেছে রংপুর।

টসে হেরে প্রথমে ব্যাট করে সাব্বির রহমানের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করে টিম সিলেট। ১৯৫ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে রংপুর রাইডার্স শুরুতে চাপে পড়লেও জয় হাতছাড়া করেনি। তিন বল হাতে রেখেই ৪ উইকেটের জয় তুলে নিয়েছে রংপুর।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতি। কনুইয়ের ইনজুরির কারণে বিপিএল খেলা হচ্ছে না তার। শনিবার শেষ ম্যাচ খেলেছেন তিনি। ওয়ার্নার জানান, বিপিএলের মতো টুর্নামেন্টে তাকে খেলার সুযোগ করে দেয়ায় বিসিবির কাছে যথেষ্ট কৃতজ্ঞ তিনি। এ সময় তিনি বাংলাদেশের দর্শকদেরও প্রশংসা করেন। 

সিক্সার্স দলপতি বলেন, ‘এখানকার দর্শকেরা অসাধারণ। আমি বিসিবির কাছে অনেক বেশি কৃতজ্ঞ আমাকে এখানে নিয়ে আসার এবং খেলার সুযোগ করে দেয়ার জন্য। আশা করি, আমার দল সামনে আরো ম্যাচ জিততে পারবে।’

যাওয়ার আগে দলকে পরামর্শ দিয়ে গেছেন ওয়ার্নার। বলেছেন, ‘ইনিংসের শেষ পর্যন্ত বোলিং করার মানসিকতা সৃষ্টি করতে হবে ক্রিকেটারদের। আমাদের অবশ্যই কিছু বিষয় ঠিক করতে হবে, তার মধ্যে একটি হলো অবশ্যই শেষ পর্যন্ত বোলিং করা। সবাই অধিনায়ককে সব সময় দেখে না। ছেলেরা সর্বোচ্চটা দিচ্ছে, এতে কোনো সন্দেহ নেই।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর