Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৭ ১২:০১ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৭ ১৬:৫৫
সাকিবকে প্রশংসায় ভাসালেন নারিন
অনলাইন ডেস্ক
সাকিবকে প্রশংসায় ভাসালেন নারিন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) একই দলের হয়ে খেলছেন বাংলাদেশের সাকিব আল হাসান ও ক্যারিবিয়ান সুনীল নারিন। ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক আবার সাকিব।

পুরোনো এ সতীর্থের অধীনে প্রথমবারের মতো মাঠে নেমে মুগ্ধ এ ক্যারিবিয়ান।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে সোমবার নারিন বলেন, ‘আমার মনে হয় ও (সাকিব) ভালো করছে। সকল সদস্যদের শক্তির জায়গায় ফোকাস করে দলকে গড়ে তুলছে। ও একজন রিলাক্সড অধিনায়ক। ’ কতোটুকু উপভোগ করছেন জানতে চাইলে বলেন, ‘হ্যাঁ, আমি উপভোগ করছি। ’

বোলিং ঘূর্ণির পাশাপাশি ব্যাট হাতেও দারুণ নারিন। গত আইপিএলে ব্যাট হাতে ওপেনিং করতে নামলেও ঢাকার জার্সিতে সে সুযোগ হয়নি এখনও। এ ক্যারিবিয়ান বলেন, ‘ঢাকায় এখনও সেই সুযোগ হয়নি। দল আমাকে যা করতে বলবে তাই করবো।

তবে আমাদের ওপেনিং অর্ডার খুবই ভালো। তারপরেও যদি প্রয়োজন হয় আমি করবো। আমাদের দলটি পারফেক্ট আছে। আমার মনে হয় না দলে তেমন পরিবর্তনের কিছু আছে। ’

বিপিএলের চলতি আসরে ঢাকা ডায়নামাইটসের শুরুটা মোটেও ভালো হয়নি। নবাগত সিলেট সিক্সার্সের কাছে ৯ উইকেটে হেরে আসর শুরু করে শিরোপা প্রত্যাশি দলটি। তবে তারা দুর্দান্ত রূপে ফিরে এসেছে। পরের দুই ম্যাচেই জয় তুলে নিয়েছে সাকিবে দল।

বিডি-প্রতিদিন/ ১৪ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ 

আপনার মন্তব্য

up-arrow