২৪ নভেম্বর, ২০১৭ ১৩:১৫

চট্টগ্রামে বিপিএল প্রেমীদের উচ্ছ্বাস, টিকিটের জন্য দীর্ঘ লাইন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে বিপিএল প্রেমীদের উচ্ছ্বাস, টিকিটের জন্য দীর্ঘ লাইন

সিলেট ও ঢাকা পর্বের মোট ২৪টি ম্যাচ শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন বন্দর নগরী চট্টগ্রামে। আজ থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম পর্বের খেলা।জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে বেলা ২টায় খুলনা টাইটানসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। আর দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় স্বাগতিক চিটাগাং ভাইকিংসের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স।

এদিকে, বিপিএলের ম্যাচ দেখার জন্য উন্মুখ হয়ে আছেন চট্টগ্রামের দর্শকরা। টিকিট কাউন্টারগুলো সামনে দেখা যাচ্ছে দীর্ঘ লাইন। গতকালও আগের দিনের মতো টিকিট কিনতে হুমড়ি খেয়ে পড়েন চট্টলার ক্রিকেট পাগল দর্শকরা।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম ও সাগরিকার বিটাক মোড়ের কাউন্টারে সকাল থেকেই ভিড় করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই গ্যালারির টিকিট শেষ হয়ে যায়। তবে প্যাভিলিয়নসহ তিন ক্যাটাগরির টিকিট কাউন্টারে পাওয়া যাচ্ছিল।

এছাড়া, বিপিএল ঘিরে চট্টগ্রামে গড়ে তোলা হয়েছে কঠোর নিরাপত্তা বেষ্টনী। সিএমপির পক্ষ থেকে জানানো হয়েছে, চট্টগ্রাম পর্বের এ খেলায় অংশ নিতে চট্টগ্রামে ইতোমধ্যে এসে পৌঁছেছে সাতটি দল। দলের খেলোয়াড়দের নিরাপত্তায় প্রায় এক হাজার ৫০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। টহলে রয়েছে র‌্যাব সদস্যরাও। 

চট্টগ্রামে প্রতিদিন দুটি করে ম্যাচ থাকছে। প্রথমটি শুরু হবে দুপুর একটায়, আর দ্বিতীয়টি সন্ধ্যা ছয়টা থেকে। তবে শুক্রবারের ম্যাচ এক ঘণ্টা পিছিয়ে যাবে।

বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ 

সর্বশেষ খবর