২৪ নভেম্বর, ২০১৭ ১৩:৩৮

আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

অনলাইন ডেস্ক

আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের উচ্ছ্বাস এখন (বিপিএল) এখন বন্দর নগরী চট্টগ্রামে। সিলেট ও ঢাকা পর্বের মোট ২৪টি ম্যাচ শেষে আজ থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম পর্বের খেলা। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে বেলা ২টায় খুলনা টাইটানসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। 

এদিকে দুর্দান্ত ফর্মে আছে মাশরাফির রংপুর রাইডার্স। টানা দুই জরে পর আজ হ্যাটট্রিকের অপেক্ষায় গেইল-ম্যাককালামরা। আর জয়ের জন্য বেশ শক্ত পরিকল্পনাও করেছেন পেসার রুবেল। বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রংপুর রাইডার্সের রুবেল হোসেন বলেন, ‘আমাদের প্রতিটি ম্যাচ ইমপর্টেন্ট। আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই। লাস্ট দুইটি ম্যাচ জিতেছি। সামনে প্রতিটি ম্যাচে জেতার জন্য মাঠে নামব। ওই হিসেবে আমাদের প্ল্যানিং করা আছে।’

এবারের আসরের ২৪তম ম্যাচের দিকে ইংগিত করে তিনি বলেন, ম্যাচ জেতায় সবার পারফরম্যান্স ইমপর্টেন্ট ছিল। ওই ম্যাচে আমরা সবাই ভালো করেছি। এ ধরনের ম্যাচে এক্সট্রা অর্ডিনারি কিছু করতে হয়। লাস্ট ওভারটা অসাধারণ করেছি।

তিনি বলেন, ক্রিকেটে সবসময় আর্লি যদি উইকেট বের করা যায় তাহলে ভালো। ঢাকা স্টার্ট কিন্তু ভালো করেছিল। মাঝখানে ওরা অনেক উইকেট লস করেছে। আমরা মাঝখানের দিকে ভালো বোলিং করেছিলাম। তারা একস্ট্রা প্রেসারে পড়ে গেছে। আমরা ভালোভাবে প্রেসারটা কাজে লাগাতে পেরেছি।

শুক্রবার সন্ধ্যার ম্যাচে স্বাগতিক চিটাগাং ভাইকিংস মোকাবেলা করবে সিলেট সিক্সারসকে।

বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ 

সর্বশেষ খবর