Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ ডিসেম্বর, ২০১৭ ০৯:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৭ ১৫:৩৯
গেইলের শুধু এক ওভার বোলিংয়ের কারণ জানালেন মাশরাফি
অনলাইন ডেস্ক
গেইলের শুধু এক ওভার বোলিংয়ের কারণ জানালেন মাশরাফি

বিপিএলে শুধু ব্যাট হাতেই নয়, বল হাতেও জাদু দেখিয়েছেন ক্রিস গেইল। ফাইনালে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে শেষ ওভারটি তিনিই করেছিলেন। চারটি ডট বল তুলে নিয়েছেন। ওই ওভারে ঢাকা করতে পেরেছে মাত্র দুই রান। তার বোলিংয়ের দক্ষতা দেখে পাশে দাঁড়িয়ে রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা হেসেছেন। ওই ওভারে রংপুরকে ফিল্ডিংও করতে হয়নি খুব একটা।

বিপিএলের পুরো টুর্নামেন্টে এই এক ওভারই বল করতে পেরেছেন 'বিশ্বসেরা অফস্পিনার' গেইল। বিশ্বসেরা অফস্পিনার- এই উপাধিটা গেইল নিজেকেই নিজে দিয়েছেন।পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে গেইল বলেন, আমি আমার বোলিং নিয়ে কিছুটা হতাশ। আমি বিশ্বসেরা অফস্পিনার যদিও…(হাসি)।

তবে গেইল একেবারে মিথ্যেও বলেননি। টি২০ ক্যারিয়ারে ৭৮টি উইকেট শিকার করেছেন। বিপিএলে ব্যাট হাতে গেইলের অনেক রেকর্ড, কিন্তু বোলিংয়ে নেই। বিপিএলে বোলিং করার সুযোগই পেলেন না 'সেরা' বোলার। এই নিয়েই গেইলের যত 'অসস্তুষ্টি'।

কেন শুধু গেইলকে এক ওভারই বল করানো হলো? গেইলের এমন প্রশ্নের উত্তর দিয়েছেন মাশরাফি। রংপুরের অফিসিয়াল ফেসবুক পেজের লাইভে ম্যাশ বলেন, আমি কোচকে (টম মুডি) অনেকবার বলেছি, কোচ, ক্রিস্টোফার অন্যতম সেরা বোলার। তিনি বলেছেন, 'না, না, না। ' 

বিডি প্রতিদিন/১৩ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow