১৫ জানুয়ারি, ২০১৬ ১৮:০৮

জাবিতে এ্যালামনাই ডে মিলন মেলা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

জাবিতে এ্যালামনাই ডে মিলন মেলা অনুষ্ঠিত

নানা আয়োজনের মধ্যদিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দিবসের চার দিনব্যাপী কর্মসূচি সম্পন্ন হয়েছে। শুক্রবার সমাপনী দিনে মহাসমারোহে বিশ্ববিদ্যালয়ের এ্যালামনাই ডে মিলন মেলা অনুষ্ঠিত হয়।

সকাল দশটায় বিজনেস স্টাডিজ অনুষদ চত্বরে এ মিলন মেলা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের উল্লাসে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের পর একটি আনন্দ শোভাযাত্রা পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে সেলিম আল দীন মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। এরপর সেখানে বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক অধ্যাপক ড. শরীফ এনামুল কবির। প্রধান অতিথি হিসেবে ভাষণ দেন উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। পরে উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, এ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ ব্যাচের ছাত্র ও বর্তমানে মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আলাউদ্দিন, প্রথম ব্যাচের ছাত্র ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক ভিপি রফিকউল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

সংবর্ধানা প্রদান শেষে স্মৃতিচারণ, ফানুস উড়ানো, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/ ১৫ জানুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর