১৮ জানুয়ারি, ২০১৬ ১৭:২৮

রাবি ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতির কক্ষ তল্লাশি

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাবি ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতির কক্ষ তল্লাশি

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি মিজানুর রহমান রানা ও তার সহযোগীদের কক্ষে তল্লাশি চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২২১ নম্বর কক্ষ থেকে বিপুল পরিমাণ মাদকের খালি বোতল ও একটি ইলেকট্রনিক সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তারিকুল হাসানের উপস্থিতিতে হল প্রশাসন এ তল্লাশি চালায়। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টব্যাপী এ তল্লাশি চালানো হয়।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাতে মিজানুর রহমান রানাকে সংগঠন থেকে বহিস্কারের পর পরই গোপনে তিনিসহ তার সহযোগীদের নিয়ে হল ছেড়ে পালিয়ে যান। এর পর হলের ২২১, ২২২, ২২৪, ২৩২ ও ২৩৩ নম্বর কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রশাসন গিয়ে তালা ঝুলিয়ে দেয়।
 
প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান জানান, হলের ২২১ নম্বর কক্ষ থেকে বিপুল পরিমাণ বিভিন্ন মাদকদ্রব্যের খালি বোতল উদ্ধার করা হয়েছে। তবে কোন অবৈধ অস্ত্র পাওয়া যায়নি। একটা ইলেকট্রনিক সদৃশ বস্তু পাওয়া গেছে তবে সেটা সঙ্গে সঙ্গে পানির মধ্যে রাখা হয়েছে। হলের ২২১ নম্বর কক্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি মেহেদী হাসান থাকতেন বলে জানা গেছে।

বিডি-প্রতিদিন/ ১৮ জানুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর