শিরোনাম
৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৪১

ইবির আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে

ইবি প্রতিনিধি:

ইবির আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে আইন বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ রানার্সআপ হয়েছে বলে জানা গেছে।

এর আগে গত বৃস্পতিবার আন্তঃ হল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ছাত্রী হলগুলোর মধ্যে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল ও ছাত্র হলগুলোর মধ্যে শহীদ জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন হয়। 

আজ রবিবার দুপুর দুইটায় আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, গত বছরের ২৮ নভেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হওয়া এই টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ রবিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে আইন বিভাগ এবং হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ প্রতিদ্বন্দ্বিতা করেন।

এতে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ১৩৭ রানের টাগের্ট দেয়। পরে আইন বিভাগ মাত্র ৩ উইকেট হারিয়ে ২০তম ওভারে জয় নিশ্চিত করেন। এর আগে আন্তঃহল ক্রিকেটে শহীদ জিয়াউর রহমান হল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলকে পরাজিত করে চ্যাম্পিয়ন এবং বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল খালেদা জিয়া হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বলে জানা গেছে।

টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে রবিবার দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোহাম্মদ সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি ড. শাহিনুর রহমান, রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এমতাজ হোসেন, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. আনোয়ার হোসেন। 

 

বিডি-প্রতিদিন/ ০৭ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর