১০ ফেব্রুয়ারি, ২০১৬ ০৯:৩৫

চবি ছাত্রলীগের কমিটি স্থগিত

অনলাইন ডেস্ক

চবি ছাত্রলীগের কমিটি স্থগিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট কমিটি স্থগিত করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। চবি ছাত্রলীগে একের পর এক সংঘর্ষের জের ধরে মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে কমিটি স্থগিত করা হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চবি ছাত্রলীগ শাখার সকল কার্যক্রম স্থগিত থাকবে।

পাশাপাশি চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজনকে কেন বহিষ্কার করা হবে না তা তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানের জন্য নির্দেশনাও দিয়েছে কেন্দ্রীয় কমিটি।


চবি ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হলেও পূর্ণাঙ্গ কমিটি এখনো ঘোষণা করা হয়নি। এর মধ্যে দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া চলে আসছিল। সর্বশেষ সোমবার সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার মধ্যরাতেও সোহরাওয়ার্দী হলের ৫টি কক্ষ ভাঙচুরের ঘটনা ঘটে।

এসব ঘটনায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা চরম অসন্তোষ প্রকাশ করেন। এর জের ধরেই চবি ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়।

ছাত্রলীগের চবি শাখার সভাপতি আলমগীর টিপু চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

বিডি-প্রতিদিন/১০ ফেব্রুয়ারি ২০১৬/শরীফ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর