১০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:১৫

রাজশাহীতে পুলিশকে পিটিয়ে আহত করলো ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে পুলিশকে পিটিয়ে আহত করলো ছাত্রলীগ


রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজে ছাত্রলীগের মারপিটে এক পুলিশ কনেস্টবল আহত হয়েছেন। ওই পুলিশ কনস্টেবলের নাম রাজু সরকার। তিনি রাজশাহী কলেজের বাংলা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র এবং মেট্র্রোপলিটন পুলিশের (আরএমপি) কনস্টেবল। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পী ও অন্য সহযোগীরা রাজুকে পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। রাজু সরকার বুধবার দুপুর ১২টার দিকে বাংলা প্রথম বর্ষের পরীক্ষা দেওয়ার জন্য নিউ গভর্মেন্ট ডিগ্রি কলেজ কেন্দ্রে যান। কিন্তু পরীক্ষা শুরু হতে দেরি থাকায় তিনি কলেজ চত্বরে শহীদ মিনার চত্বরে বসে পড়ছিলেন।

আহত কনস্টেবল রাজু জানান, ‘ছাত্রলীগ সভাপতি মাইনুল ইসলাম বাপ্পীসহ তার ৪-৫ জন সহযোগী তাকে বলে ‘তুই কেন শহীদ মিনারে বসে আছিস। এরপর আমার সঙ্গে তর্ক জুড়ে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এক পর্যায়ে তারা আমাকে মারপিট করে।’

এদিকে, একজন শিক্ষার্থীকে মারপিট করতে দেখে ওই কলেজের কয়েকজন শিক্ষক দৌড়ে গিয়ে তাকে ছাত্রলীগের হাত থেকে রক্ষা করেন। পরে রাজু নিজেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল ও রাজশাহী কলেজের শিক্ষার্থী বলে পরিচয় দেন। এরপরও রাজু পরীক্ষা কেন্দ্রে গিয়ে পরীক্ষা দিতে শুরু করেন। তবে কিছুক্ষণ পরেই তার অবস্থা খারাপ হয়ে গেলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে নগরীর রাজপাড়া থানা পুলিশ গিয়ে নিউ ডিগ্রি কলেজে অভিযান চালায়। তবে তার আগেই পালিয়ে যায় হামলাকারীরা।

নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান বিষয়টি স্বীকার করে বলেন, রাজু সরকার রাজশাহী পুলিশ লাইনে দাঙ্গা শাখায় কর্মরত। আহত কনস্টেবল রাজুকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন ভালো।

বিডি-প্রতিদিন/১০ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর