২ ডিসেম্বর, ২০১৬ ১৬:২০

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় শিক্ষকদের মিলনমেলা

অনলাইন প্রতিবেদক

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় শিক্ষকদের মিলনমেলা

রকমারি আলোর ঝলকানি। সঙ্গে হেমন্তের চাঁদ এবং সবুজ ঘাসের ওপর পড়তে থাকা আধো আধো কুয়াশার ফোঁটা। হিম শীতল বাতাসের স্পর্শে সত্যিই একটি ব্যতিক্রমী রাত। যান্ত্রিক শহরের নানা ব্যস্ততাকে দূরে ঠেলে এ রাতে কিছু চমৎকার সময় পার করলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও তাদের পরিবারবর্গ।  

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর রমনা পার্কে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মিলনমেলার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষক তাদের পরিবার পরিজন নিয়ে মিলনমেলায় অংশ নেন।

এডিসন গ্রুপ এবং আমিন মোহাম্মদ গ্রুপের সার্বিক সহযোগিতায় সন্ধ্যাব্যাপী আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ব্যারিস্টার সাজ্জাদ হোসেন। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য এ কে এম এনামুল হক শামীম। স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য তাহমিনা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শেখ  নাহিদ নিয়াজি এসময় উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন করে দর্শকদের মন জয় করেন নিজস্ব ও আমন্ত্রিত শিল্পীরা। হেমন্তের মেঘমুক্ত খোলা আকাশের নিচে তাদের চমৎকার পরিবেশনায় সকলের মন ছুঁয়ে যায়। উপস্থিত সবাইকে অবাক করে নিজেদের মধ্যে লুপ্ত প্রতিভাও পরিবেশন করতে দেখা যায় অনেককে। এরপর র‍্যাফেল  ড্র এবং পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।


বিডি প্রতিদিন/২ ডিসেম্বর, ২০১৬/ফারজানা/পাভেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর