২ জানুয়ারি, ২০১৭ ১৬:৪০

চবির ডিন নির্বাচনে হলুদ প্যানেল জয়ী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চবির ডিন নির্বাচনে হলুদ প্যানেল জয়ী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাত অনুষদের ডিন নির্বাচনে প্রগতিশীল শিক্ষক সমাজ তথা হলুদ দলের প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হয়েছেন।

সোমবার সকাল ৯টা থেকে দুপুর একটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে ভোটগ্রহণ করা হয়। এতে ডিন নির্বাচনে প্রগতিশীল শিক্ষক সমাজ তথা হলুদ দলের প্রার্থীরা সবাই নির্বাচিত হয়েছেন। এর আগে মঙ্গলবার ৩২ জন শিক্ষক ও বৃহস্পতিবার ২৮ জন শিক্ষক অগ্রিম ভোট দেন বলে জানান প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. কামরুল হুদা।

হলুদ দলের আহ্বায়ক ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক ড. সুলতান আহমেদ বলেন, আমাদের প্রার্থী কলা ও মানববিদ্যা অনুষদে অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী, বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. সফিউল আলম, ব্যবসায় প্রশাসন অনুষদে অধ্যাপক ড. আওরঙ্গজেব, সমাজ বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. ফরিদ উদ্দিন, জীব বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. মাহাবুবুর রহমান ও ইঞ্জিনিয়ারিং অনুষদে অধ্যাপক ড. শংকর লাল সাহা সবাই নির্বাচিত হয়েছেন।

এ দিকে বিএনপি ও জামায়াত সমর্থিত সাদা দলের যারা পরাজিত হয়েছেন তারা হলেন, কলা ও মানববিদ্যা অনুষদে অধ্যাপক ড. মোজাফফর আহমদ চৌধুরী, জীব বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. বখতিয়ার উদ্দিন, বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. কামাল হোসেন, সমাজ বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ও ব্যবসায় প্রশাসন অনুষদে অধ্যাপক এসএম নসরুল কাদির।

বিডি প্রতিদিন/ ০২ জানুয়ারি, ২০১৭/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর