১৫ জানুয়ারি, ২০১৭ ২১:০৩

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথমবার গ্রাজুয়েশন সনদপত্র প্রদান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথমবার গ্রাজুয়েশন সনদপত্র প্রদান

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১১-১২ শিক্ষা বর্ষের গণিত ও মার্কেটিং বিভাগের গ্রাজুয়েশন সম্পন্নকারী শিক্ষার্থীদের মধ্যে সাময়িক সনদপত্র প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে উপাচার্য কার্যালয়ে ২টি বিভাগের ৪ জন শিক্ষার্থীর মধ্যে এই সাময়িক সনদপত্র প্রদান করা হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এসএম ইমামুল হক গনিত বিভাগের শিক্ষার্থী মো. আজিম উদ্দীন, মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মো. জয়নাল আবেদীন, মো. মিজানুর রহমান এবং মো. তৌহিদ খানের হাতে এই সাময়িক সনদপত্র তুলে দেন।

এ সময় উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজ বরিশাল বিশ্ববিদ্যালয়ের জন্য একটি স্মরণীয় দিন। যারা সাময়িক সনদ গ্রহণ করছে তারা ববির ইতিহাসের একটি অংশে পরিণত হয়েছে।

এ সময় সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মুহসীন উদ্দীন, জীব বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. হাসিনুর রহমান, প্রক্টর মো. শফিউল আলম, গনিত বিভাগের চেয়ারম্যান হেনা রানী বিশ্বাস, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অহিদুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ফজলুল হক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সায্যাদ উল্লাহ্ মো. ফয়সাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বরিশাল বিশ্ববিদ্যালয়ে এই প্রথম কোন বিভাগের গ্রাজুয়েশন সম্পন্নকারী শিক্ষার্থীদের মধ্যে সাময়িক সনদপত্র প্রদান করা হলো। শিক্ষার্থীরা পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শাখা হতে এই সাময়িক সনদপত্র গ্রহণ করতে পারবেন বলে জানিয়েছেন জনসংযোগ কর্মকর্তা ফয়সল মাহমুদ রুমি।

বিডি-প্রতিদিন/১৫ জানুয়ারি, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর