১৯ জানুয়ারি, ২০১৭ ১৬:৪১

'শেখ হাসিনা এশিয়ার সবচেয়ে অভিজ্ঞ নেতা'

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

'শেখ হাসিনা এশিয়ার সবচেয়ে অভিজ্ঞ নেতা'

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশের স্থাপতি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এশিয়া মহাদেশের সবচেয়ে অভিজ্ঞ, সবচেয়ে পরিপূর্ণ এবং পোড় খাওয়া নেতা। নাম ধরে ধরে বলতে পারি তার আগে এখন কেউ নেই। শিনজো অ্যাবে থেকে ভারতের নরেন্দ্র মোদি, পাকিস্তানের নওয়াজ শরীফ, শ্রীলংকার শ্রী সেনা; অভিজ্ঞতায়, সংগ্রামে, দ্রোহে শেখ হাসিনার আগে কারো স্থান নেই। 

বৃহস্পতিবার ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মিলনায়তনে 'তামাক, মাদক ও জঙ্গিবিরোধী জোট' ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের যৌথ আয়োজনে তামাক, মাদক ও জঙ্গিরিরোধী আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সময় এখন তোমাদের। তোমরাই শেখ হাসিনার শক্তি। মাদক ও জঙ্গিবাদ থেকে নিজেকে মুক্ত রাখবে। আমি আশা করি ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আগামী দিনে বিশ্বে জ্ঞানের আলো ছড়াবে। 

অধ্যাপক ড. সাইদুর রহমান ও আরমিন খাতুনের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ক্যাটের উপদেষ্টা কবি আসলাম সানি, ড. শাহদাত হোসেন নিপু, ক্যাটের সহ-সভাপতি আশরাফুল আলম পপলু প্রমুখ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন ক্যাটের সভাপতি আলী নিয়ামত। 

বিডি প্রতিদিন/১৯ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর