২২ জানুয়ারি, ২০১৭ ১২:৪৫

ইউল্যাবে স্প্রিং-২০১৭ অরিয়েন্টেশন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

ইউল্যাবে স্প্রিং-২০১৭ অরিয়েন্টেশন অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) একটিভ লার্নিং ও লিবারেল আর্টস অনুশীলনের উপর গুরুত্ব দিয়ে বৃহস্পতিবার ধানমন্ডি নিজস্ব ক্যাম্পাসে স্প্রিং ২০১৭ সেমিস্টারের নতুন শিক্ষার্থীদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ইউল্যাবের মিশন, ভিশন, একাডেমিক নিয়ম, ক্যারিয়ার সার্ভিস, লাইব্রেরি, আইটি, ক্লাব অ্যাক্টিভিটি ও অন্যান্য সুযোগ সুবিধা নিয়ে ভিডিও প্রেজেন্টেশন দেখানো হয়।

এর আগে ইউল্যাব সংস্কৃতি সংসদের সদস্যরা কয়েকটি মনোমুগ্ধকর গান গেয়ে নতুন ছাত্র ছাত্রীদের বরণ করে নেন। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের অংশগ্রহনে শুরু হয় টক শো ‘প্রাউড টু বি ইউল্যাবিয়ান’।

ইউল্যাব কমিউনিকেশনস এর উপ ব্যবস্থাপক আরিফুল হকের সঞ্চালনায় এ টকশোতে অংশ নেন ইয়াসমিন ইতি; ফয়সাল প্রিন্স; সাদ্দিফ অভি; প্রাঙ্গন চৌধুরী; তারিফ মোহাম্মাদ খান; আসিফ পাঠান সাজ্জাদ; অমৃতা হাসান; শেখ মেহেদী মোরশেদ; উম্মে তামান্না এবং আঞ্জুম আহমেদ।

প্রথমেই স্বাগত বক্তব্য রাখেন ইউল্যাবের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য জুদিথা ওলমাখার। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ইউল্যাবের উপ-উপাচার্য প্রফেসর এইচ এম জহিরুল হক, রেজিস্ট্রার প্রফেসর আখতার আহমেদ।

এ সময় বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক-কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংস্কৃতি সংসদ ও ইউল্যাব থিয়েটারের সহযোগিতায় ইউল্যাব স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিস ও ইউল্যাব কমিউনিকেশনস অফিস যৌথভাবে এ অনুষ্ঠানটি আয়োজন করে।

বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর