শিরোনাম
২৫ জানুয়ারি, ২০১৭ ২১:১৫

জবিকে অত্যাধুনিক ক্যাম্পাস করে দেয়ার আশ্বাস প্রধানমন্ত্রীর

জবি প্রতিনিধি:

জবিকে অত্যাধুনিক ক্যাম্পাস করে দেয়ার আশ্বাস প্রধানমন্ত্রীর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে অত্যাধুনিক ক্যাম্পাস করে দেওয়ার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার গণভবনে ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে সাক্ষাতের এক পর্যায়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংকটের কথা উঠে আসলে বঙ্গবন্ধুকন্যা এ আশ্বাস দেন বলে জানিয়েছেন জবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

জবি শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম জানান, গণভবনে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীদের সাথে পরিচয় পর্বের সময় জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম প্রধানমন্ত্রীর কাছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হল সংকটের চিত্র তুলে ধরলে প্রধানমন্ত্রী জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে একটি আধুনিক ও ডিজিটাল বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে কেরাণীগঞ্জে দ্বিতীয় ক্যাম্পাস নির্মাণ করা হবে। প্রোগ্রাম শেষে জবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক দেখা করলে প্রধানমন্ত্রী আশ্বাস দেন কেরানীগঞ্জে সকল সুবিধা সম্বলিত একটি আধুনিক বিশ্ববিদ্যালয় গড়তে, যেখানে ছাত্র-শিক্ষকদের আবাসন সুবিধা, একাডেমিক ভবন, ভিসি ভবন, টিএসসি, লাইব্রেরী ও গবেষনাগারসহ যাবতীয় সকল সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে।

জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম  সিরাজুল ইসলাম জানান, বুধবার প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের সময় জবির সংকটের কথা জানালে প্রধানমন্ত্রী জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে একটি পূর্ণাঙ্গ আধুনিক বিশ্ববিদ্যালয়ে রূপান্তরের আশ্বাস দেন।


বিডি-প্রতিদিন/২৫ জানুয়ারি, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর