Bangladesh Pratidin

প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৯ অনলাইন ভার্সন
আপডেট :
ইবিতে সরস্বতী পূজা উদযাপন
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
ইবিতে সরস্বতী পূজা উদযাপন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উদযাপিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসির করিডোরে এ পূজা উদযাপিত হয়।  

অঞ্জতার অন্ধকার থেকে জ্ঞানের আলো পেতে অসংখ্য ভক্ত ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বিদ্যাদেবী সরস্বতীর চরণে পুষ্পাঞ্জলি অর্পণ ও পূজা অর্চণা করেন। পূজা অর্চণা শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।  

ইসলামী বিশ্ববিদ্যালয় পূজা উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. অরবিন্দু সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তপন কুমার রায়, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. ধনঞ্জয় কুমার, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ কুমার অধিকারীসহ বিশ্ববিদ্যালয়ের সনাতন ধর্মাবলম্বী শিক্ষক, শিক্ষার্থী ও ভক্তরা।  

শান্তিপূর্ণভাবে সরস্বতী পূজা অনুষ্ঠিত হওয়ায় সনাতন ধর্মাবলম্বীদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে কৃতজ্ঞতা জানিয়ে অধ্যাপক ড. অরবিন্দু সাহা বলেন, আগামী ৫ ফেব্রুয়ারি বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ধর্মীয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/০১ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow