Bangladesh Pratidin

প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৮
আপডেট : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:০৩
জবির ৩২টি পূজা মণ্ডপে সরস্বতী পূজা উদযাপিত
জবি প্রতিনিধি
জবির ৩২টি পূজা মণ্ডপে সরস্বতী পূজা উদযাপিত

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা আর নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) উদযাপিত হলো সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা। বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় পূজা কমিটির উদ্যোগে ৩২টি পূজা মণ্ডপে এ পূজার আয়োজন করা হয়।

উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া পূজা মণ্ডপসমূহ পরিদর্শন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় পূজা উদ্যাপন কমিটি ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. প্রিয়ব্রত পাল, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আবদুল বাকী, প্রক্টর ড. নূর মো‏হাম্মদ, শিক্ষক, প্রধান প্রকৌশলী (চ.দা) সুকুমার চন্দ্রসাহা, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি এফ. এম. শরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক এস. এম. সিরাজুল ইসলাম, ও শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


উল্লেখ্য, আগামীকাল বৃহস্পতিবার সরস্বতী পূজা উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শ্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

বিডি-প্রতিদিন/০১ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow