Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:০০ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৬:৫০
জবি এমসিজে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন
জবি প্রতিনিধি
জবি এমসিজে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

প্রভাষক মিঠুন মিয়া আহ্বায়ক ও সাংবাদিক আরিফুল ইসলামকে যুগ্ম-আহ্বায়ক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে ১৮ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সদস্য সচিব করা হয়েছে সাংবাদিক লুৎফর রহমান সোহাগকে।

শুক্রবার দুপুরে বিভাগে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন উপলক্ষ্যে সাবেক শিক্ষার্থীদের এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. হেলেনা ফেরদৌসী।

আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন সাংবাদিক আখলাকুস সাফা, আরিফ হোসেন, সাইফুল ইসলাম, সাংবাদিক ওবায়দুল্লাহ আল মামুন, আশরাফুল ইসলাম, সাংবাদিক মাহফুজুর রহমান, টিটু মিয়া, সাদেকা সুলতানা মলিকা, নাজমুল হাসান, হাসান আহমেদ, সাংবাদিক কাজী নাফিয়া রহমান, দেবাশীষ বিশ্বাস, রবিউল ইসলাম, সাংবাদিক সম্রাট আনোয়ার ও মোয়াজ্জেম হোসেন।

আগামী ৩ মার্চের মধ্যে গঠিত আহ্বায়ক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া সম্পন্ন করবে বলে অনুষ্ঠানে জানিয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক আনওয়ারুস সালাম।

অনুষ্ঠানে বিভাগীয় চেয়ারপার্সন অধ্যাপক ড. হেলেনা ফেরদৌসি বলেন, অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের মাধ্যমে বিভাগের সাবেক শিক্ষার্থীদের সম্পর্ক আরও দৃঢ় হবে। পাশাপাশি পারস্পরিক সহযোগিতার ক্ষেত্রও বৃদ্ধি পাবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম, প্রভাষক ইব্রাহিম বিন হারুন প্রমুখ। বিভাগটির ৩টি ব্যাচের ৯৪ জন শিক্ষার্থীকে আগামী ৩ মার্চের মধ্যে সদস্য ফর্ম সংগ্রহের আহবান জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০০৫-০৬ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরু হলেও ৩ বছর পর ২০০৮-০৯ শিক্ষাবর্ষে সাংবাদিকতা বিভাগ চালু করা হয়। এ পর্যন্ত বিভাগটির ৩টি ব্যাচের ৯৪ জন শিক্ষার্থী স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।


বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 

আপনার মন্তব্য

up-arrow