Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:১৯ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৪২
শেষ হলো ববির আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
শেষ হলো ববির আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও ক্যারম প্রতিযোগিতা-১৭ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এসএম ইমামুল হক।

চারটি ইভেন্টে অনুষ্ঠিত আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতায় ভলিবলে যথাক্রমে চ্যাম্পিয়ন (ছাত্র) বাংলা বিভাগ এবং রানার্সআপ রাষ্ট্রবিজ্ঞান, ছাত্রী বিভাগে রাষ্ট্রবিজ্ঞান ও ইংরেজী বিভাগ। ক্যারাম খেলায় যথাক্রমে চ্যাম্পিয়ন (ছাত্র) ইংরেজী বিভাগ এবং রানার্সআপ অর্থনীতি বিভাগ এবং ছাত্রী বিভাগে চ্যাম্পিয়ন উদ্ভিদ বিজ্ঞান ও রানার্সআপ অর্থনীতি বিভাগ।  

ব্যাডমিন্টন খেলায় ছাত্র বিভাগে চ্যাম্পিয়ন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ ও রানার্সআপ রাষ্ট্রবিজ্ঞান বিভাগ এবং ছাত্রী বিভাগে চ্যাম্পিয়ন ফিন্যান্স এন্ড ব্যাংকিং ও রানার্সআপ সিএসই বিভাগ।

টেবিল টেনিসে ছাত্র বিভাগে চ্যাম্পিয়ন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম্স বিভাগ ও রানার্সআপ সমাজবিজ্ঞান এবং ছাত্রী বিভাগে চ্যাম্পিয়ন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম্স ও রানার্সআপ রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।  

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন, শারীরিক শিক্ষা অফিসের পরিচালক, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী, দপ্তর প্রধানগণ, শিক্ষার্থীবৃন্দ এবং ক্রীড়া সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভিসি বলেন, একজন পরিপূর্ন মানুষ হিসেবে গড়ে উঠতে একাডেমিক শিক্ষার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমের কোন বিকল্প নেই। আর এ ধরনের আন্তঃবিভাগ প্রতিযোগিতার মাধ্যমে শুধু যে খেলাধুলারই চর্চা হয় তা নয়, এর মাধ্যমে পারস্পারিক জানা-শোনা এবং আন্তঃবিভাগীয় সম্পর্ক বৃদ্ধি পায়। যা ভবিষ্যত কর্মজীবনে ব্যাপকভাবে প্রভাব বিস্তারে সক্ষম হয়।

গত ১৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন উড়িয়ে প্রতিযোগি তার উদ্বোধন করেন ভিসি। ##


বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 

আপনার মন্তব্য

up-arrow