Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:২৩ অনলাইন ভার্সন
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:২৬
ঢাবির আইবিএ-তে আইটি-আইটিইএস চাকরি মেলা-২০১৭
অনলাইন প্রতিবেদক
ঢাবির আইবিএ-তে আইটি-আইটিইএস চাকরি মেলা-২০১৭

ঢাকা বিশ্ববিদ্যালয়, আইবিএ প্রাঙ্গনে শনিবার অনুষ্ঠিত হবে ঢাকা আইটি-আইটিইএস চাকরি মেলা। মেলায় অংশ নিয়ে কাঙ্ক্ষিত ব্যক্তিরা বাংলাদেশের প্রথম সারির ৫০টিরও বেশি আইটি কোম্পানিতে প্রত্যাশিত চাকরি খুঁজে নেয়ার সুযোগ পাবেন।

 

অনুষ্ঠানটি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের এলআইসিটি প্রকল্প, আর্নস্ট এন্ড ইয়াং, আইবিএ এবং বিক্রয় ডট কমের সহযোগিতায় আয়োজন করছে সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অনুষ্ঠানটি উদ্বোধন করবেন।  

মেলার আয়োজক প্রতিষ্ঠান আর্নস্ট এন্ড ইয়াং পৃথিবীর অন্যতম বড় একটি পেশাদারি সেবা সংস্থা। এটি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সঙ্গে অংশ নিয়ে বিভিন্ন এলআইসিটি প্রজেক্টের সাথে কাজ করে আসছে। আইটি-আইটিইএসের এই প্রকল্পে এখন পর্যন্ত ৩০ হাজার স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থীর উচ্চমানের প্রশিক্ষণ চলছে।  

এরইমধ্যে পাঁচ হাজার স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ নিয়েছেন এবং সনদপত্র অর্জন করেছেন।

বিক্রয় ডট কমের বিপণণ বিভাগের পরিচালক মিশা আলী বলেন, সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, এলআইসিটি এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সঙ্গে মেলায় অংশ নিতে পেরে আনন্দিত। আর্নস্ট অ্যান্ড ইয়াং এবং আইবিএকে তাদের সার্বিক সহায়তার জন্য আন্তরিক ধন্যবাদ। এই ঢাকা আইটি-আইটিইএস জব ফেয়ারের কল্যাণে অনেক যোগ্য আইসিটি পেশাদারী কাঙ্ক্ষিত প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে সেবা প্রদান করতে সক্ষম হবেন।

সারা দেশব্যাপী কার্যক্রমের এটা কেবল শুরু, যা আইসিটি পেশায় আগ্রহীদের উপযুক্ত প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হতে সহায়তা করবে।

ঢাকা আইটি-আইটিইএস চাকরি মেলায় রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।  


বিডি প্রতিদিন/১০ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow