Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৮
মাভাবিপ্রবিতে ভাইস-চ্যান্সেলরস ও ডিনস অ্যাওয়ার্ড প্রদান
টাঙ্গাইল প্রতিনিধি
মাভাবিপ্রবিতে ভাইস-চ্যান্সেলরস ও ডিনস অ্যাওয়ার্ড প্রদান

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় সমাবর্তন উপলক্ষে ভাইস-চ্যান্সেলর’স ও ডিন’স অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠান রবিবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের বিজিই বিভাগের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক ও সনদ বিতরণ করেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ও বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. কায়কোবাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমান, লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম, সায়েন্স অনুষদের ডিন ড. পিনাকী দে, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. মোস্তাফিজুর রহমান।

স্নাতক পর্যায়ে ২ জন ও স্নাতকোত্তর পর্যায়ে ৫ জনসহ মোট ৭ জনকে ভাইস-চ্যান্সেলর’স অ্যাওয়ার্ড, স্নাতক পর্যায়ে ১ জন ও স্নাতকোত্তর পর্যায়ে ৭ জনসহ মোট ৮ জনকে ডিন’স অ্যাওয়ার্ড এবং ২২ জনকে ডিন’স লিস্ট সম্মাননা প্রদান করা হয়। পুরস্কার হিসেবে ভাইস-চ্যান্সেলর’স ও ডিন’স অ্যাওয়ার্ডপ্রাপ্তদের স্বর্ণপদক ও সনদ প্রদান করা হয় এবং ডিন’স লিস্ট সম্মানে ভূষিতদের সনদ প্রদান করা হয়।

উল্লেখ্য, ২০১৩ সালে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তনের পর হতে ২০১৬ সনের ১৩ নভেম্বর তারিখে অনুষ্ঠিত ২য় সমাবর্তন পর্যন্ত সময়ে বিশ্ববিদ্যালয়ের ৫টি অনুষদ হতে চ্যান্সেলর’স, ভাইস-চ্য্যান্সেলর’স, ডিন’স অ্যাওয়ার্ড ও ডিন’স লিস্টসহ সর্বোমোট ৩৭ জন অ্যাওয়ার্ডপ্রাপ্ত হন। ২য় সমাবর্তনে ৬ জন গ্রাজুয়েট চ্যান্সেলর’স অ্যাওয়ার্ডপ্রাপ্ত হয়েছেন (স্নাতক পর্যায়ে ৩ জন, স্নাতকোত্তর পর্যায়ে ৩ জন) যাদের ২য় সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতি অ্যাওয়ার্ড প্রদান করেন।

বিডি-প্রতিদিন/১২ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow