Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:১৪
র‌্যাগ উৎসব
জাবি ক্যাম্পাস মাতাতে আসছে 'আর্টসেল'
নাহিদুর রহমান হিমেল:
জাবি ক্যাম্পাস মাতাতে আসছে 'আর্টসেল'

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৩৯ তম ব্যাচের শিক্ষা সমাপনী অনুষ্ঠানের (র‌্যাগ উৎসব) আজ তৃতীয় দিনে ক্যাম্পাস মাতাবে ব্যান্ডদল আর্টসেল। আজ রবিবার সন্ধ্যা ৭টায় ব্যান্ডদল আর্টসেল বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দ্বীন মুক্তমঞ্চে গান পরিবেশন করবেন বলে জানিয়েছেন র‌্যাগ আয়োজক কমিটির ট্রেজারার ওয়ালিউল্লাহ ওলি।

 

এর আগে ৪ দিনব্যাপী এই উৎসবের শুক্রবার প্রথম দিন র‌্যাগ র‌্যালি অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের জাকসু ভবনের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে গোটা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য র‌্যালির উদ্বোধন করেন। র‌্যালিতে ব্যাচটির নির্বাচিত রাজা ও রানী ছিলেন মধ্যমণি। এরপর বাউল সন্ধ্যা অনুষ্ঠিত হয়। শনিবার অনুষ্ঠানের দ্বিতীয় দিন বৃক্ষরোপণ কর্মসূচী, র‌্যাগ আড্ডা, ফানুস উৎসব, সাংস্কৃতিক সন্ধ্যা এবং কনসার্ট অনুষ্ঠিত হয়।  

এছাড়া অনুষ্ঠানের চতুর্থ দিন আগামীকাল সোমবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়েছে। নৈশভোজ শেষে ডিজে নাইট অনুষ্ঠিত হবে বলে আয়োজক সূত্রে জানা যায়।

উৎসবটিতে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম।


বিডি প্রতিদিন/২৬ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow